শিরোনাম ::
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

১৩ বছরে বিয়ে করে ভাইরাল কিশোর!

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪
১৩ বছরে বিয়ে করে ভাইরাল কিশোর!


ইসলামবাদ, ২৬ ফেব্রুয়ারি – ছেলের বয়স ১৩ বছর, মেয়ের ১২। দুজনই দুজনকে পছন্দ করে। তাদের গল্পটি হয়তো এই পর্যন্ত স্বাভাবিক। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে এই অল্প বয়সেই বিরে করতে যাচ্ছে স্কুল পড়ুয়া এই ছাত্রছাত্রী।

ঘটনাটি পাকিস্তানের। বর সপ্তম শ্রেণির ছাত্র। কনে ষষ্ঠ শ্রেণির ছাত্রী। তাদের বিয়ে ঘিরে সরগরম সামাজিক যোগাযোগমাধ্যম। এত কম বয়সে কীভাবে বিয়ে করছে দুজনে? এমন প্রশ্নে ছড়াছড়ি নেটদুনিয়া। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

পরিবারের লোকজনের বলছে, ছেলেটি মেয়েটিকে বেশ কিছু দিন ধরেই পছন্দ করে। সে বাবাকে বলে, তার বিয়ে না দিলে সে আর স্কুলে যাবে না। ছেলের কথা ফেলতে পারেননি বাবা। ধুমধাম করে বাগদানের অনুষ্ঠানের আয়োজন করেছেন তিনি।

ঘটনাটির একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা গেছে, হবু বর-কনের আংটিবদল হয়ে গেছে ইতোমধ্যেই। যা দেখে নানা রকম মন্তব্য করছেন নেটিজেনরা। তবে তা নিয়ে ভাবতে নারাজ দুজনে। সংবাদমাধ্যমকে তাদের স্পষ্ট কথা, বাগ্‌দানের পরেও তারা নিয়ম করে স্কুলে যাবে। দুজনের জন্যই পড়াশোনা শেষ করা সবচেয়ে বেশি জরুরি।

মেয়ের মা সংবাদমাধ্যমে জানিয়েছেন, মেয়ের বিয়েতে তিনি বেশ খুশি। তিনি বলেন, আমারও ১৬ বছর বয়সে বিয়ে হয়েছিল, তাই ওদের বিয়ে নিয়ে আমার কোনো সমস্যা নেই।

সূত্র: কালবেলা
আইএ/ ২৬ ফেব্রুয়ারি ২০২৪





আরো খবর: