শিরোনাম ::
মিয়ানমারের নৌবাহিনীর গুলিতে ২ বাংলাদেশি গুলিবিদ্ধ পেকুয়ায় আরো দুটি অবৈধ করাতকল সিলগালা চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

১০ মিনিটে হত্যা করা হয় ছাত্রলীগ নেতা ফয়সালকে!

ইমরান আল মাহমুদ
আপডেট: বুধবার, ৬ জুলাই, ২০২২

ইমরান আল মাহমুদ:
কক্সবাজার সদর উপজেলা ছাত্রলীগ নেতা ফয়সাল হত্যা মামলার প্রধান আসামী সহ দুজনকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন( র‍্যাব-১৫)
সদস্যরা।

বুধবার(৬ জুলাই) সকাল ১১টায় সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-১৫ উপ-অধিনায়ক মেজর মনজুর মেহেদী ইসলাম।

তিনি জানান,গত ৩ জুলাই খুরুশকুলে আওয়ামী লীগের সম্মেলন থেকে ফেরার পথে দেশীয় অস্ত্রশস্ত্র দ্বারা নির্মমভাবে হত্যা করা হয় সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ফয়সাল উদ্দিনকে। হত্যার ঘটনার পর থেকে অভিযুক্তদের গ্রেফতারে র‍্যাব চিরুনি অভিযান শুরু করে। অভিযানে উন্নত প্রযুক্তি ও গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে এজাহারের ১নং আসামী মূল অভিযুক্ত আজিজুল হক(৩৪) কে লিংকরোড তার নিকটাত্মীয়ের বাসা থেকে গ্রেফতার করা হয়। পরে মো. ফিরোজ আলম(৩৩) কে তার দ্বিতীয় স্ত্রীর বাসা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়। তারা উভয়ই খুরুশকুল ডেইল পাড়ার বাসিন্দা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ফয়সাল হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানান তিনি।

তিনি আরও জানান,হত্যার ঘটনা ১০ মিনিটের মধ্যে সংঘটিত হয়। গ্রেফতারকৃতদের কোনো রাজনীতির সাথে সম্পৃক্ততা এখনো পাওয়া যায়নি। হত্যার ঘটনায় জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।


আরো খবর: