শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

১শ’ কনডমের প্যাকেটে মিলল ৬ হাজার ইয়াবা, নারী আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ২১ আগস্ট, ২০২৩

কক্সবাজারের টেকনাফে এক বসতবাড়িতে অভিযান চালিয়ে ৬ হাজার ইয়াবাসহ রুজিনা আক্তার (২০) নামে এক নারীকে আটক করেছে ডিএনসির সদস্যরা। রোববার রাতে হোয়াইক্যং ইউপি কানজর পাড়ায় নিজ বসতঘর থেকে তাকে আটক করা হয়।

তিনি হোয়াইক্যং ইউপি কানজর পাড়ার জিয়া উদ্দিন প্রকাশ বাবুল শিকদারের স্ত্রী। পলাতক আসামি হলেন, একই এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে জিয়া উদ্দিন প্রকাশ বাবুল শিকদার (৩৮)।

সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর টেকনাফ বিশেষ জোনের পরিদর্শক বিদ্যুৎ বিহারী নাথ।

তিনি জানান, রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফার সার্বিক দিক-নিদের্শনায় ডিএনসি টেকনাফ বিশেষ জোনের একটি টিম হোয়াইক্যং ইউপি কানজর পাড়ায় জিয়া উদ্দিন বাবুলের বসতঘরে অভিযান চালায়। এ সময় তার স্ত্রী রুজিনা আক্তারকে আটক করতে সক্ষম হয়। পরে ধৃত রুজিনার দেওয়া তথ্যমতে বসতঘরের দক্ষিণ কক্ষের খাটের ওপর বালিশের কভারের ভেতর থেকে কনডমের আবরণে মোড়ানো ১০০টি প্যাকেট থেকে ৬ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। ওই সময় তার সহযোগী স্বামী জিয়া উদ্দিন কৌশলে পালিয়ে যান।

তিনি আরও জানান, মাদক পাচারের সঙ্গে জড়িত অন্যান্য সিন্ডিকেট সদস্যদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার চেষ্টা চলছে। এ বিষয়ে আটকের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় একটি মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।


আরো খবর: