শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০১:২৮ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

হয়রানি নই থানা হচ্ছে ভরসার আশ্রয়স্থল- ওসি উখিয়া

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ১৫ আগস্ট, ২০২২

এম ফেরদৌস ( উখিয়া কক্সবাজার)::

হয়রানি নই থানা হচ্ছে মানুষের শেষ আশ্রয়স্থল। থানায় সেবা দেওয়ার নামে যদি হয়রানি হয় তাহলে থানা পুলিশের প্রতি মানুষ আস্থা হারিয়ে পেলবে বললেন উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী।

তিনি আরো বলেন, উখিয়া থানায় অভিযোগ, জিডি, পুলিশ ক্লিয়ারেন্সের জন্য কোন জনসাধারণকে টাকা দিতে হবে না। পুলিশের কাজ নিঃস্বার্থে সাধারণ মানুষকে সেবা দেওয়া।

উখিয়া প্রেসক্লাবের উদ্যোগ জাতীয় শোক দিবস উপলক্ষে বৃক্ষরোপণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী এসব কথা বলেন।

তার আগে তিনি আলোচনায় ১৯৭৫ সালের এই দিনে নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের অন্যান্য সদস্যদের আত্মার মাগফেরাতে দোয়া কামনা করেন।

সোমবার (১৫ আগস্ট) বিকাল আনুমানিক ৩ টার দিকে উখিয়া প্রেসক্লাবের হলরুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয় হয়।

উখিয়া প্রেসক্লাবের সভাপতি সাঈদ মোহাম্মদ আনোয়ারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক রতন কান্তি দে’র সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) বিপুল দে, প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য নুর মোহাম্মদ সিকদার।

এসময় উপস্থিত ছিলেন, উখিয়া প্রেসক্লাবের সহ-সভাপতি হুমায়ুন কবির জুশান, অর্থ সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরী, দপ্তর সম্পাদক মাহমুদুল হক বাবুল, সদস্য এম ফেরদৌস ওয়াহিদ, ইব্রাহিম মোস্তফা, শফিউল শাহীন সহ আরো অনেকেই।


আরো খবর: