শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

হোটেলে গিয়েই বিপদে পড়লেন অভিনেত্রী, করাতে হলো অস্ত্রোপচার

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ২ ফেব্রুয়ারি, ২০২৪
হোটেলে গিয়েই বিপদে পড়লেন অভিনেত্রী, করাতে হলো অস্ত্রোপচার


কলকাতা, ০১ ফেব্রুয়ারি – হোটেলে সিঁড়ি বেয়ে উপরে উঠতে গিয়ে পা পিছলে পড়ে আহত হয়েছেন ‘মিঠাই’ নামে পরিচিত অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু। পরে তাকে হাসপাতালে যেতে হয়। আংশিক অস্ত্রোপচারও হয়েছে এ টলিউড অভিনেত্রীর।

আপাতত ছোট পর্দা থেকে বিরতি নিয়েছেন সৌমিতৃষা। তবে বিজ্ঞাপন, ফটোশুটের কাজ চলছে। তেমনই এক শুটিংয়ের জন্য এক অভিজাত হোটেলে যায়। সেখানে চলছিল শুটিং। তিনটা সিঁড়ি টপকাতে গিয়ে পা মোচকে পড়ে যান। এতে তিনি গুরুতর আহত হন।

শুধু তাই নয়, পায়ের নখ পুরো উপড়ে গিয়েছে। কিন্তু মাঝপথে শুটিং ছেড়ে চলে আসেননি। পুরো শুটিং করে বাড়ি ফেরেন অভিনেত্রী। তবে তারপরই বাঁধে বিপত্তি! শুটিংয়ে প্রাথমিক চিকিৎসা করে ব্যান্ডেজ বেঁধে দেওয়া হলেও বাড়ি ফিরতেই যন্ত্রণা বাড়ে। তারপরই হাসপাতালে ছুটতে হয় মিঠাইকে। সেখানে ছোটখাট এক অস্ত্রোপচারও হয়।

দিনকয়েক চিকিৎসকদের পরামর্শে বাড়িতে বিশ্রামও নিতে হবে তাকে। সুস্থ হয়ে কাজে ফেরার দিন গুনছেন সৌমিতৃষা কুণ্ডু।

সৌমিতৃষা বলেন, গিয়েছিলাম একটা ফটোশুট করতে। সেখানেই হোটেলের সিঁড়ি থেকে পড়ে কীভাবে পা মোচকে নখ উপড়ে গেল বুঝিনি। তবু শুটিং শেষ করেই বাড়ি ফিরেছি।

তিনি আরও বলেন, একটা অস্ত্রোপচার হয়েছে। তখন অবশ করে দিয়েছিল বলে ব্যথাটা টের পাইনি। বাড়ি ফিরতেই বুঝতে পারছি এখন।

সামাজিক মাধ্যমে বরাবরই সক্রিয় দর্শকপ্রিয় ‘মিঠাই রানি’। তার অনুরাগীর সংখ্যারও অন্ত নেই। ‘প্রধান’ দিয়ে সদ্য বড়পর্দায় যাত্রা শুরু।

আইএ/ ০১ ফেব্রুয়ারি ২০২৪





আরো খবর: