বুধবার, ২৬ জুন ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

হাসপাতাল থেকে বাসায় ফিরলেন সাইফ, বললেন অসুস্থতা কাজেরই অংশ

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২৪ জানুয়ারি, ২০২৪
হাসপাতাল থেকে বাসায় ফিরলেন সাইফ, বললেন অসুস্থতা কাজেরই অংশ


মুম্বাই, ২৩ জানুয়ারি – সাইফ আলি খানের হাসপাতালে ভর্তির খবর গতকাল (২২ জানুয়ারি) ছড়িয়ে পড়ার পর থেকেই ভক্ত-অনুরাগীরা ভীষণ চিন্তিত রয়েছেন। সবাই প্রর্থনা করছেন প্রিয় তারকার দ্রুত সুস্থতার জন্য। পাশাপাশি সবাই উদগ্রীব হয়ে আছেন তার শারীরিক অবস্থার সব শেষ খবর জানার জন্য।

গতকাল সাইফ আলি খান অসুস্থ হয়ে পড়লে তাকে তড়িঘড়ি করে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সঙ্গে সঙ্গে তার অস্ত্রোপচার করা হয়। তবে গতকাল জানা যায়নি, তিনি ঠিক কোন কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

আজ (২৩ জানুয়ারি) জানা গেছে সাইফের হাসপাতালে ভর্তির কারণ। শুটিং করতে গিয়েই হাঁটুতে ও কনুইয়ের পুরনো আঘাত বেড়ে যায়। অসহ্য যন্ত্রণা শুরু হতেই ভর্তি করা হয় হাসপাতালে। ২৪ ঘণ্টার মধ্যেই ছাড়া পেয়ে যান সাইফ। আজ (২৩ জানুয়ারি) বাড়ি ফেরেন এ নায়ক।

সাইফ আলি খানের বর্তমানে ‘দেবারা’ সিনেমার শুটিং চলছে। এ সিনেমায় তাকে দুর্দান্ত অ্যাকশন নায়ক হিসেবে দেখা যাবে। কিন্তু কীভাবে এমন আঘাত পেলেন তিনি, সেই বিষয়ে বিস্তারিত কিছু বলেননি।

তবে আজ কিছুটা অসুস্থতার বিষয়ে আভাস দিয়েছেন সাইফ নিজেই। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এ আঘাত এবং এরপরে অস্ত্রোপচারের মতো বিষয়গুলো আমাদের কাজেরই অংশ। এটা আমাদের কাছে খানিকটা পোশাক পরা ও পোশাক ছিঁড়ে যাওয়ার মতো ঘটনা। আমি সঠিক সময় অস্ত্রোপচার হওয়ায় খুব খুশি। যারা এ সময় পাশে ছিলেন তাদের ধন্যবাদ।’

বলিউডের ৫৩ বছর বয়সী তারকা সাইফ আলি খানকে শেষবার পর্দায় ‘আদিপুরুষ’ সিনেমায় দেখা গিয়েছে। যদিও সে সিনেমায় তিনি রাবণের চরিত্রে অভিনয় করে সমালোচনা ও বিদ্রুপের শিকার হয়েছিলেন।

সাইফ আলি খান হাসপাতালে ভর্তির আগে ‘দেবারা’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। কনুইয়ের ও হাঁটু ব্যথায় তিনি বেশ কয়েকদিন ধরে ভুগছিলেন। তবে কাজের চাপে সময় বের করতে পারছিলেন না। কিন্তু এবার তাকে হাসপাতালে ভর্তি হয়ে অস্ত্রোপচার করাতেই হলো।

আইএ/ ২৩ জানুয়ারি ২০২৪





আরো খবর: