শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন ফারুকী

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪
হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন ফারুকী


ঢাকা, ৩০ জানুয়ারি – কিছুদিন আগে মস্তিষ্কে রক্তক্ষরণ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। তাকে রাখা হয়েছিল নিবিড় পরিচর্যা কেন্দ্রে। তারপর কেবিনে স্থানান্তর করা হয়। তিনি সুস্থ হয়ে উঠছেন, তাই তাকে বাসায় নিয়ে আসা হয়েছে।

আজ (৩০ জানুয়ারি) তার পরিবারের এক ঘনিষ্ঠজনের সঙ্গে জাগো নিউজের এ প্রতিবেদক কথা বলে এমনটাই জানতে পারেন। জানা গেছে, ফারুকীর শারীরিক অবস্থার ধীরে ধীরে উন্নতি হচ্ছে, তাই সোমবার (২৯ জানুয়ারি) বিকেলে তাকে বাসায় নিয়ে যাওয়া হয়েছে।

এদিকে ফারুকীর স্ত্রী অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ফারুকীর স্ট্রোকের তথ্য জানিয়েছিলেন।

সে সময় ফেসবুকে তিশা লেখেন, ‘আজ (২২ জানুয়ারি) সন্ধ্যা থেকে মোস্তফা একটু অসুস্থ। ডাক্তারের কাছে নিতেই ডাক্তার বলল- এনজিওগ্রাম করতে। করা হলো। ছোট একটা ব্রেইন স্ট্রোক হয়ছে ওর। নিউরো আইসিইউ’তে অবজারভেশনে আছে এখন। সবাই মোস্তফা সরওয়ার ফারুকীর জন্য দোয়া করবেন।’

২০১০ সালে ১৬ জুলাই বিয়ে করেন নির্মাতা ফারুকী ও অভিনেত্রী তিশা। ইলহাম নুসরাত ফারুকী নামের তাদের এক সন্তান রয়েছে।

প্রায় ২৫ বছর ধরে চলচ্চিত্র নির্মাণের সঙ্গে যুক্ত রয়েছেন ফারুকী। সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় তার ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’।

নির্মাণের পাশাপাশি প্রথমবারের মতো সেখানে অভিনয় করেছেন তিনি। ফারুকীর নির্মিত চলচ্চিত্রগুলোর মধ্যে ‘ব্যাচেলর’, ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘টেলিভিশন’, ‘পিঁপড়াবিদ্যা’, ‘ডুব’ দর্শকপ্রিয়তা লাভ করে।

আইএ/ ৩০ জানুয়ারি ২০২৪





আরো খবর: