বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

হাসপাতাল ছেড়ে ঘরে ফিরলেন নুসরাত ফারিয়া

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪
হাসপাতাল ছেড়ে ঘরে ফিরলেন নুসরাত ফারিয়া


ঢাকা, ১০ ফেব্রুয়ারি – চিকিৎসা শেষে বাড়ি ফিরেছেন দুই বাংলার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) হঠাৎ অসুস্থ হয়ে পড়লে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করানো হয় তাকে।

জানা গেছে, বর্তমানে আগের চেয়ে ফারিয়ার শারীরিক অবস্থা কিছুটা ভালো। মূলত এ কারণেই বাসায় নেওয়া হয়েছে এই অভিনেত্রীকে।

দেশের একটি গণমাধ্যমে হাসপাতাল থেকে বাসায় ফেরার খবরটি নিশ্চিত করেন তার মা ফেরদৌসি পারভীন।

তিনি বলেন, গতকাল রাতে ফারিয়াকে যে অবস্থায় হাসপাতালে নেওয়া হয়েছিল, সেই তুলনায় এখন কিছুটা ভালো আছে। সিটি স্ক্যান করার কথা ছিল। কিন্তু প্রয়োজনীয় সুবিধা না থাকায় এদিন করতে পারিনি। দুই দিন পর সিটি স্ক্যান করতে হবে।

অভিনেত্রীর মা আরও বলেন, দীর্ঘদিন ধরেই ফারিয়ার মাথা ব্যথা। ইদানীং একটু বেশি ব্যথা হচ্ছে। গতকাল রাতে ফারিয়ার মাথা ব্যথা সহ্যের সীমা ছাড়িয়ে যায়। এমনকি মাথা ব্যথার কারণে ঘুমাতেও পারে না। আগে তো মাথা ব্যথার কারণে টুকটাক ওষুধ খেত। শুধু তাই নয়, শারীরিকভাবেও ফারিয়া খুব দুর্বল বলে জানান তিনি।

এ প্রসঙ্গে ফেরদৌসি পারভীন বলেন, খাওয়া দাওয়ায় খুবই অনিয়ম করায় ফারিয়ার শারীরিক দুর্বলতাটা বেড়েছে। এছাড়া গ্যাস্ট্রিকের সমস্যাও দেখা দিয়েছে।

ফারিয়া আরেকটু সুস্থ হলে হয়তো থাইল্যান্ড থেকে চিকিৎসা নিয়ে আসবেন বলে জানান অভিনেত্রীর মা। পাশাপাশি ভক্তদের কাছে ফারিয়ার জন্য সবার কাছে দোয়াও চান তিনি।

প্রসঙ্গত, ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার সিনেমা ‘আশিকি’র মাধ্যমে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন নুসরাত ফারিয়া। বর্তমানে দুই বাংলায় দাপটের সঙ্গে কাজ করে যাচ্ছেন তিনি। ইতোমধ্যে বেশ কিছু হিট সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেত্রী।

আইএ/ ১০ ফেব্রুয়ারি ২০২৪





আরো খবর: