মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

হাসপাতালে ভর্তি নুসরাত ফারিয়া, হঠাৎ কী হলো নায়িকার?

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৪
হাসপাতালে ভর্তি নুসরাত ফারিয়া, হঠাৎ কী হলো নায়িকার?


ঢাকা, ০৯ ফেব্রুয়ারি – গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ঢালিউড অভিনেত্রী নুসরাত ফারিয়া। বৃহস্পতিবার (৮ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে হঠাৎ অচেতন হয়ে পড়লে তাকে দ্রুত রাজধানীর বনানীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা গেছে, শারীরিক দুর্বলতার কারণে অসুস্থ হয়ে পড়েন ফারিয়া। এরপর চিকিৎসক তাকে ইনজেকশন ও স্যালাইন দিলে কিছুটা সুস্থ বোধ করেন।

বর্তমানে নুসরাত হাসপাতালেই ভর্তি রয়েছেন জানিয়ে এই অভিনেত্রীর মা পারভিন আক্তার জানান, ফারিয়া গত কয়েকদিন ধরেই গ্যাস্ট্রিকজনিত সমস্যায় ভুগছিল। কোনোকিছু খেতে চাচ্ছিল না, খুব মাথা ব্যাথা করছিল। গতকাল বিকেল থেকে শরীর একটু বেশি দুর্বল হয়ে পড়ে। সন্ধ্যার পর মাথা ঘুরে পড়ে যায় এবং অনেকক্ষণ সেন্সলেস ছিল। এরপরে তাৎক্ষণিক ফারিয়াকে বনানীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাই।

ফারিয়ার সবশেষ অবস্থা জানিয়ে তিনি আরও বলেন, ‘সবার দোয়ায় ফারিয়া এখন একটু সুস্থ। জ্ঞান ফিরেছে, কথাও বলছে। আজকে রাতটা হাসপাতালে রাখতে হবে। চিকিৎসক সকালে ফারিয়ার রক্ত পরীক্ষা করবেন বলে জানিয়েছেন। এরপরই বিস্তারিত জানা যাবে।

নুসরাত ফারিয়া একজন বাংলাদেশি চলচ্চিত্র অভিনেত্রী, মডেল, টেলিভিশন উপস্থাপক এবং রেডিও জকি। ঢালিউড ও টালিউডে বেশিরভাগ চলচ্চিত্রে কাজ করেন অভিনেত্রী। ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ‘আশিকী’ চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক হয়। এই কাজের জন্য তিনি শ্রেষ্ঠ নবীন অভিনয়শিল্পী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেন।

আইএ/ ০৯ ফেব্রুয়ারি ২০২৪





আরো খবর: