বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

হাসপাতালে ভর্তি ঋতাভরী চক্রবর্তী – DesheBideshe

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ৮ জুলাই, ২০২৪
হাসপাতালে ভর্তি ঋতাভরী চক্রবর্তী - DesheBideshe


কলকাতা, ০৭ জুলাই – হাসপাতালে ভর্তি হয়েছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। অনেকদিন ধরেই শারীরিক নানান সমস্যায় ভুগছেন তিনি। ‘বহুরূপী’র শুটিংয়ের সময়ও বারবার অসুস্থ হয়ে পড়ছিলেন, কিন্তু সে অবস্থাতেই কাজ চালিয়ে গেছেন ঋতাভরী। সূত্র: হিন্দুস্তান টাইমস।

জানা গেছে, অভিনেত্রীর গলব্লাডারে পাথর রয়েছে। বর্তমানে সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তিনি। গত ৬ জুলাই তড়িঘড়ি অস্ত্রোপচার হয়েছে তার।

ভারতীয় গণমাধ্যমে অভিনেত্রীর এক ঘনিষ্ঠ জানান, ঋতাভরীর জ্ঞান ফিরেছে। আপাতত বিশ্রামে আছেন তিনি। তার সঙ্গে রয়েছেন মা শতরূপা সান্যাল এবং দিদি চিত্রাঙ্গদা।

তিনি আরও বলেন, খুব কষ্ট পাচ্ছিল মেয়েটা। তাই এই অপারেশনটার দরকার ছিল। এখন ফোনে কথা বলার মতো পরিস্থিতিতে নেই ঋতাভরী। অপারেশনের পর ২৪ ঘণ্টা তাকে পর্যবেক্ষণে রাখবেন চিকিৎসকরা। আজ রোববার চূড়ান্ত হবে হাসপাতাল থেকে কবে ছাড়া পাবেন তিনি।

প্রসঙ্গত, এর আগে ২০২১ সালেও একবার হাসপাতালে ভর্তি হন ঋতাভরী। ওই সময় ফিস্টুলার অপারেশন হয়েছিল। পিত্তথলিতে পাথর রয়েছে তার, সেই রিপোর্ট হাতে আসার পর তখনও দেরি না করে তড়িঘড়িই অপারেশন করানোর সিদ্ধান্ত নিয়ে ফেলেন ঋতাভরী।

আইএ/ ০৭ জুলাই ২০২৪





আরো খবর: