শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

হাসপাতালে পূজা ব্যানার্জি – DesheBideshe

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ২৭ মে, ২০২৪
হাসপাতালে পূজা ব্যানার্জি - DesheBideshe


কলকাতা, ২৬ মে – সামাজিক মাধ্যমে নিয়মিত টলিউড অভিনেত্রী পূজা ব্যানার্জি। পেশাগত ও ব্যক্তিগত জীবনের বিভিন্ন খবরাখবর ভাগ করে নেন অনুসারীদের সঙ্গে। তবে কয়েকদিন ধরে নেট দুনিয়ায় দেখা নেই তার। কারণ শারীরিকভাবে অসুস্থ তিনি। হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে জানা যায়,একাধিক শারীরিক সমস্যায় ভুগছেন পূজা। সংবাদমাধ্যমকে পূজা জানান বেশ কিছুদিন ধরে ভাইরাল জ্বরে আক্রান্ত তিনি। বর্তমানে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি এই নায়িকা।

অভিনেত্রী বলেন, ‘শুরুতে খুব ক্লান্তিভাব লাগছিল, ভেবেছিলাম কেটে যাবে। কিন্তু পরিস্থিতি আরও খারাপ হয়। জ্বর কমছিল না, প্রচণ্ড শারীরিক দুর্বলতা ছিল তাই শেষ পর্যন্ত হাসপাতালে ভর্তি করতে হয়। জ্বরের পাশাপাশি গলায় সংক্রমণ রয়েছে, আমি ভালোভাবে কথা বলতে পারছি না। কোনওরকম খাবারও খেতে পারছি না, স্যালাইন চলছে।

অভিনেত্রীর ব্যক্তিগত জীবনও কম আলোচনায় থাকেননি। দীর্ঘদিন প্রেম সম্পর্কে থাকার পর টেলিভিশন অভিনেতা কুণালকে বিয়ে করেন পূজা। করোনাকালে অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়ে পূজা সামনে আনেন কুণালের সঙ্গে আইনি বিয়ে সেরে নিয়েছেন তিনি। মা হওয়ার পর টেলিভিশনে কাজ কমিয়েছেন। তবে সাম্প্রতিক সময়ে ডান্স বাংলা ডান্সের অতিথি বিচারক হিসাবে জি বাংলার পর্দায় দেখা মিলেছে পূজার।

আইএ/ ২৬ মে ২০২৪





আরো খবর: