শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

হাসপাতালে নেওয়ার পথেই পরিচালকের মৃত্যু

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
হাসপাতালে নেওয়ার পথেই পরিচালকের মৃত্যু


মুম্বাই, ০৪ নভেম্বর – বলিউডের জনপ্রিয় নির্মাতা গৌতম হালদার আর নেই। হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেছেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তার এই মৃত্যুতে বলিউডে নেমে এসেছে শোকের ছায়া।

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, শুক্রবার (৩ নভেম্বর) হৃদ্‌রোগে আক্রান্ত হলে গৌতম হালদার হঠাৎই অসুস্থতা বোধ করেন। পরে দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়। কিন্তু শেষ রক্ষে আর হয়নি। হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু ঘটে। এরপর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

গৌতম হালদার শুধু সিনেমা নির্মাণেই নয়, বরং নাট্যব্যক্তিত্ব হিসেবেও তার প্রচুর সুনাম ছিল। তিনি প্রায় শতাধিক নাটকের নির্দেশনা দিয়েছেন। এছাড়া নিয়মিত তিনি সিনেমাও নির্মাণ করতেন।

প্রসঙ্গত, তার হাত ধরেই বড় পর্দায় পা রেখেছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালান। গৌতম হালদারের ‘ভালো থেকো’ সিনেমায় অভিনয় করেছিলেন বিদ্যা। ২০০৩ সালে মুক্তি পাওয়া এ সিনেমাটি সেরা সিনেমাটোগ্রাফি ও অডিওগ্রাফির জন্য ভারতের জাতীয় পুরস্কারও পেয়েছিল।

আইএ/ ০৪ নভেম্বর ২০২৩





আরো খবর: