শিরোনাম :
টেকনাফে দোকান মালিকের ২০লাখ টাকা নিয়ে পালালো কর্মচারী লোহাগড়ার জুনাইদ বঙ্গোপসাগরে মিয়ানমারের ৭ জেলেসহ একটি ভাসমান ট্রলার উদ্ধার নাইক্ষ্যংছড়ির সোনাইছড়িতে চুরি হওয়া মোটর সাইকেল কক্সবাজারে উদ্ধার : গ্রেফতার-২ পেকুয়ায় স্ত্রীকে গলাটিপে হত্যা, স্বামী আটক সিনহা হত্যা: পলাতক আসামি পুলিশ কনস্টেবল সাগর দেবের আত্মসমর্পণ আমজাদ হোসেন ছিলেন জাতির পিতার আর্দশের পরীক্ষিত সৈনিক-স্বরণসভায় এমপি জাফর আলম অ্যাড.আমজাদ কখনও অর্থবিত্তের জন্য রাজনীতি করেননি, তিনি ছিলেন আদর্শিক বিশ্বাসের শিকড় চকরিয়ায় খাসজমিতে মুজিব শতবর্ষের ঘর নির্মাণে বাঁধা, অভিযুক্তকে একবছর কারাদণ্ড উখিয়ায় ইয়াবাসহ তিন রোহিঙ্গা আটক পিএমখালীতে জমি বিরোধে বৃদ্ধকে কুপিয়ে হত্যা
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৪:১৬ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

হলদিয়াপালং ইউনিয়নের ১৭০০ জন পেল প্রধানমন্ত্রীর বিশেষ বরাদ্দের চাল

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২২, ২০১৮ ৯:২৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২২, ২০১৮ ৯:২৩ পূর্বাহ্ণ

কক্সবাজার পোস্ট ডটকম ::
রোহিঙ্গাদের দ্বারা ক্ষতিগ্রস্থ এলাকায় উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদির অনুরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত বিশেষ বরাদ্দের অংশ হিসেবে উখিয়ার হলদিয়াপালং
ইউনিয়নের ১৭০০ জনের মাঝে ৪০ কেজি করে চাউল বিতরন কর্মসূচীর উদ্বোধন করেন অালহাজ্ব আবদুর রহমান বদি। রবিবার সকালে মরিচ্যা উচ্চ বিদ্যালয়ের মাঠে এই চাউল বিতরন কর্মসূচীর উদ্বোধন করা হয়। প্রাথমিকভাবে ১৭০০ জনকে দুই মাসের ৪০ কেজি করে চাউল বিতরন করা হয়।
চাউল বিতরন অনুষ্ঠানে এমপি বদি বলেন, উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাদার অব হিউম্যানিটি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বেচে থাকলে উখিয়া-টেকনাফের কোন অসহায় মানুষ না খেয়ে থাকবে না। কারন শেখ হাসিনা জনগনের নেত্রী। শেখ হাসিনা উখিয়া-টেকনাফের মানুষের পেটের খবর নেয়। তিনি রোহিঙ্গাদের কারনে ক্ষতিগ্রস্থ উখিয়া বাসীকে সহায়তা দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। সেই প্রতিশ্রুতির আলোকে আজকে উখিয়ার হলদিয়াপালং ইউনিয়নের ১৭০০ পরিবারের মাঝে ৪০ কেজি করে ভিজিএফের চাউল বিতরন অনুষ্ঠানে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, জাতীয় সংসদে বক্তব্যে বলেছিলাম ক্ষতিগ্রস্থ উখিয়ার জনগনের কথা। প্রধানমন্ত্রী আমার কথা রেখেছেন। তাই আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। আর সেই সাথে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। তাহলেই উখিয়া-টেকনাফের উন্নয়ন অব্যাহত থাকবে। তিনি উখিয়া-টেকনাফের জনগনকে রোহিঙ্গাদের আশ্রয় দেয়ার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
তিনি আরো বলেন, যারা ইতিপূর্বে সংসদে গিয়েছেন তারা কোনদিন সংসদে জনগনের কথা বলেননি। তারা নিজেদের অাখের গুছিয়েছেন। চার চার বার সংসদে গিয়ে যারা উখিয়া-টেকনাফের ভাগ্যের পরিবর্তন করতে পারেননি তাদের সকল ষড়যন্ত্র প্রতিহত করতে হবে। আর আগামী নির্বাচনে আবারো নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে।
এমপি বদি বলেন, উখিয়ার রাস্তা-ঘাটের উন্নয়ন সমাপ্তির পথে। সেই সাথে চলমান উন্নয়নে সরকারী কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সততার সাথে কাজ করতে হবে। তাহলে উন্নয়নের নতুন দিগন্ত উন্মোচিত হবে।
হলদিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলমের সভাপতিত্বে ও হলদিয়া ইউয়নিয়ন কৃষকলীগের সভাপতি জয়নাল উদ্দিন বাবুলের পরিচালনায়
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন হলদিয়াপালং ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমিনুল হক আমিন, আমাদের কক্সবাজার পত্রিকার সম্পাদক ও মরিচ্যাপালং উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য সাইফুর রহিম শাহীন, ওসি এলএসডি মোর্শেদ কবির সুবজ, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম মাবু, ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ ইসলাম, সাধারন সম্পাদক ফজল আহমদ, রত্নাপালং ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক আলমগীর, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ রায়হান, ইউপি সদস্য মোঃ রফিক, স্বপন শর্মা রনি, জয়নব বেগম, যুবলীগ নেতা মোঃ তহিদ, প্রমূখ।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::

সর্বশেষ