বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

হঠাৎ দাঁড়িপাল্লায় উঠে পড়লেন মন্ত্রী, কেন?

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ১৩ মার্চ, ২০২৩


আগরতলা, ১৩ মার্চ – নিজ এলাকা থেকে প্রথম বারের মতো মন্ত্রী হয়েছেন ভারতের ত্রিপুরার খাওয়াই জেলার ২৯ কৃষ্ণপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক বিকাশ দেববর্মা।

এতে দারুণ খুশি হয়ে অভিনব কাণ্ড ঘটালো স্থানীয় বাসিন্দা থেকে শুরু করে দলের কর্মী-সমর্থকরা।

নতুন মন্ত্রীকে দাঁড়িপাল্লায় বসিয়ে তার সমপরিমাণ লাড্ডু বিতরণ করা হলো এলাকায়।
রোববার (১২ মার্চ) এভাবেই সংবর্ধনা দেওয়া হয় ত্রিপুরার এই মন্ত্রী বিকাশ দেববর্মাকে।

জানা যায়, নিজ বিধানসভা এলাকার খাসিয়ামঙ্গল বাজারে কর্মকর্তাদের সঙ্গে দেখা করতে যান মন্ত্রী বিকাশ দেববর্মা। স্থানীয় স্তরের কর্মকর্তারা মন্ত্রী বিকাশকে সংবর্ধনা জানাতে গিয়ে তাকে বাজারের ওজন পরিমাপক দাঁড়িপাল্লায় বসিয়ে দেন।

এরপর মন্ত্রীর সমপরিমাণ ওজনের লাড্ডু সংশ্লিষ্ট বাজারসহ গোটা এলাকার সাধারণ মানুষের মধ্যে বিতরণ করা হয় জয়ের আনন্দে। সবাই মিলিয়ে ৭৪ কেজি লাড্ডু এদিন বিতরণ করা হয়।

গোটা বিষয়টি নিয়ে সাধারণ বিজেপি কার্যকর্তা, উপস্থিত নেতৃত্বসহ সমস্ত অংশের মধ্যে দারুন উদ্দীপনা তৈরি হয়। এদিকে দলের নেতাকর্মীদের এই আবেগ দেখে মন্ত্রী নিজেও অত্যন্ত রোমাঞ্চিত হন।

এমন সংবর্ধনা পেয়ে বিকাশ দেববর্মা বলেন, আমি মন্ত্রী হিসেবে নয়, সাধারণ মানুষের প্রতিনিধি হিসেবে গোটা রাজ্যের পাশাপাশি নিজ বিধানসভা এলাকার সাধারণ মানুষের আর্থসামাজিক ব্যবস্থার মান উন্নয়নে সচেষ্ট থাকব।

সূত্র: বাংলানিউজ
আইএ/ ১৩ মার্চ ২০২৩

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::হঠাৎ দাঁড়িপাল্লায় উঠে পড়লেন মন্ত্রী, কেন? first appeared on DesheBideshe.


আরো খবর: