শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৩৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

সড়কের পাশে পড়েছিল অটোরিকশাচালকের লাশ

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১১ ফেব্রুয়ারি, ২০২২

চট্টগ্রামের পটিয়ায় সিএনজিচালিত অটোরিকশাচালকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) সকালে পটিয়ার চৌমুহনী-বুধপুরা বাজার সড়কের পাশের চোরাবিল এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত সিএনজি অটোরিকশাচালকের নাম নুরুল আলম (৩৫)। তার গ্রামের বাড়ি বাড়ি ভোলা জেলায়। তিনি বেশ কয়েক বছর ধরে পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের ৫ নং ওয়ার্ড এলাকায় বসবাস করে আসছে বলে স্থানীয়রা জানান।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার রাত ১২টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। নিহত চালকের সিএনজি অটোরিকশাটি ছিনতাই করে তাকে খুন করা হতে পারে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে চোরাবিল এলাকায় রাস্তার পাশে এক যুবকের রক্তাক্ত লাশ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।

নিহতের পরিবারের সদস্যরা জানান, নুরুল আলম সিএনজি অটোরিকশা চালক। অন্যদিনের মতো বৃহস্পতিবার সিএনজি অটোরিকশা নিয়ে ঘর থেকে বের হয়। বিকেল চারটা পর্যন্ত তার স্ত্রী মুন্নী আকতারের সাথে মোবাইলে কথাও হয় নুরুল আলমের। সন্ধ্যা থেকে নুরুল আলমের মুঠোফোন বন্ধ পাওয়া যায়। এরপর পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করলেও তার হদিস পাননি। শুক্রবার সকালে চোরাবিল থেকে নুরুল আলমের লাশ উদ্ধারের বিষয়টি জানতে পারে পরিবার।

এ ব্যাপারে পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানান, শুক্রবার সকালে মনসা-বুধপুরা বাজার সড়কের চোরাবিল এলাকা থেকে একজন সিএনজি অটোরিকশা চালকের লাশ উদ্ধার করা হয়েছে। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৃহস্পতিবার রাত ১২টার দিকে তাকে দুষ্কৃতিকারীরা হত্যা করেছে। তার গাড়িটি ছিনতাইয়ের উদ্দেশ্যে এ ঘটনা ঘটতে পারে। এ ঘটনায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে বলে জানান ওসি।


আরো খবর: