শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

স্বামীকে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী ইলিয়ানা

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
স্বামীকে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী ইলিয়ানা


মুম্বাই, ২৭ এপিল – ইলিয়ানা ডি’ক্রুজ বিয়ের আগে অন্তঃসত্ত্বা হয়েছিলেন। এমন তথ্য বলিউডে ব্যাপক আলোচনায় এসেছিল। গত বছর আগস্টে মা হওয়ার পরে সোশ্যাল মিডিয়ায় ছবি দিলেও বৈবাহিক জীবন নিয়ে প্রকাশ্যে কিছু বলেননি এ নায়িকা।

প্রচারের আলো থেকে নিজের ব্যক্তিজীবনকে বরাবরই আড়ালে রাখতে স্বাচ্ছন্দ্য বোধ করেন তিনি। তাই এ নায়িকা কখন সম্পর্কে জড়ালেন কিংবা আদৌ বিয়ে করেছেন কি না, তা নিয়ে দীর্ঘ দিন দ্বন্দ্বে ছিলেন ভক্তরা।

তবে এবার সব প্রশ্নের সোজাসুজি উত্তরে ইলিয়ানা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে মাইকেল ডোলানের সঙ্গে বিয়ের গুঞ্জনের কথা স্বীকার করলেন এ নায়িকা। তিনি জানিয়েছেন, তার সব থেকে খারাপের সময়ে পাশে পেয়েছেন ডোলানকে। পাশাপাশি অভিনেত্রীর ভালো সময়েও ডোলান পাশে রয়েছেন।

তিনি মনে করেন, তার সঙ্গীর কোনো একটি ভালো দিক নিয়ে কথা বলা সম্ভব নয়। যখনই সঙ্গীর গুণ নিয়ে কথা বলেছেন, প্রত্যেকবারই পরের দিন সঙ্গীর মধ্যে কোনো না কোনো নতুন ভালো দিক আবিষ্কার করেছেন ইলিয়ানা।

বর্তমানে চুটিয়ে দাম্পত্য জীবন কাটাচ্ছেন অভিনেত্রী। পুত্রসন্তানের মা হয়েছেন তিনি। ছেলের নাম রেখেছেন কোয়া ফিনিক্স ডোলান। দীর্ঘ বিরতির পরে আবারও অভিনয়ও শুরু করেছেন। সম্প্রতি ‘দো অউর দো প্যার’ সিনেমায় অভিনয় করছেন। যা এর মধ্যেই দর্শকের নজর কেড়েছে। ইলিয়ানা জানিয়েছেন, যে কোনো পরিস্থিতিতে ডোলান তার পাশে থাকেন।

আইএ/ ২৭ এপিল ২০২৪





আরো খবর: