শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কক্সবাজারে সোয়া ১ লাখ ইয়াবাসহ মা-ছেলে আটক সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে জন্মদিন উদযাপন ‘স্কাস’ চেয়ারম্যানের ছেলে ইসফারের নারী কেলেঙ্কারির বিরুদ্ধে নিউজ করায় এবার মহেশখালীর ৬ সাংবাদিকের বিরুদ্ধে মামলা সাংবাদিক সংসদ কক্সবাজার’র আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ মোটরসাইকেল জব্দ টেকনাফে প্রধানমন্ত্রী’র উপহার পেল পৌরসভার ৩৪৮১ পরিবার পেকুয়ায় প্রধানমন্ত্রীর উপহার পেল ১৮০ পরিবার ৩ শতাধিক পরিবারের তীব্র পানি সংকট দূর করলেন টেকনাফের ইউপি সদস্য এনাম ১২নং ওয়ার্ডের দলীয় নেতাকর্মী ও কর্মহীন মানুষের মাঝে শাহেদ আলীর উপহার সামগ্রী বিতরণ অব্যাহত
সোমবার, ১০ মে ২০২১, ১০:৫৬ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ কক্সবাজার অঞ্চলের কমিটি গঠিত

বলরাম দাশ অনুপম::

প্রকাশ: April 11, 2021 11:53 am | সম্পাদনা: April 11, 2021 11:53 am

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ (রুপালী ব্যাংক লিমিটেড) কক্সবাজার অঞ্চলের কমিটি গঠন করা হয়েছে।

রবিবার (১১ এপ্রিল) রুপালী ব্যাংক লিমিটেড রামু শাখার সিনিয়র অফিসার জসীম উদ্দিনকে সভাপতি ও সদন কর্পো: শাখার সিনিয়র অফিসার সোহেল সরওয়ারকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট এই কমিটি অনুমোদন দেয়া হয়।

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের প্রাতিষ্ঠানিক কমিটির সভাপতি মিয়া জাকারিয়া টিটু ও সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ জুয়েল এই কমিটির অনুমোদন দেন। কমিটির অন্যান্য সদস্যরা হলেন-সহ-সভাপতি হেলালুর রশিদ (সিনিয়র অফিসার, চিরিংগা শাখা), রিয়াদ হোসেন (সিনিয়র অফিসার, কেরানী হাট শাখা), যুগ্ম সাধারণ সম্পাদক উক্যানু মারমা (সিনিয়র অফিসার, বান্দরবান কর্পোরেট শাখা), সাংগঠনিক সম্পাদক আশরাফুল হক (সিনিয়র অফিসার, বান্দরবান কর্পোরেট শাখা), প্রচার সম্পাদক রুবেল দাশ (অফিসার, কোটবাজার শাখা), দপ্তর সম্পাদক সামিনা শারমিন (অফিসার রুপালী সদন কর্পো: শাখা), কোষাধ্যক্ষ আবদুল অদুদ (সিনিয়র অফিসার, ঈদগাঁও শাখা), সংস্কৃতি বিষয়ক সম্পাদক রবিউল হোসেন (সিনিয়র অফিসার, চিরিংগা শাখা), গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হোসনে মোবারক জুয়েল (সিনিয়র অফিসার, রুপালী সদন কর্পো: শাখা), ভ্রমণ ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক রোকন উদ্দীন তারেক (সিনিয়র অফিসার, রুপালী সদন কর্পো: শাখা), নির্বাহী সদস্য যথাক্রমে-এএইচএম আতাউর রহমান (এসপিও ব্যবস্থাপক রুপালী সদন কর্পো: শাখা), রুবী রাণী মল্লিক (এসপিও রুপালী সদন কর্পো: শাখা),আহসান উদ্দীন (সিনিয়র অফিসার ব্যবস্থাপক কোটবাজার শাখা), কাঞ্চন দাশ (সিনিয়র অফিসার, কোটবাজার শাখা) ও আলী রেজা (সিনিয়র অফিসার ব্যবস্থাপক রামু শাখা)। তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় নতুন সভাপতি জসীম উদ্দিন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ ও মুক্তিযুদ্ধের চেতনায় কাজ করে যাচ্ছে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ (রুপালী ব্যাংক লিমিটেড)। এরই ধারাবাহিকতায় কক্সবাজারেও এর সূচনা হলো।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::