শিরোনাম ::
মিয়ানমারের নৌবাহিনীর গুলিতে ২ বাংলাদেশি গুলিবিদ্ধ পেকুয়ায় আরো দুটি অবৈধ করাতকল সিলগালা চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

স্বাধীনতা দিবসে কক্সবাজারে ডিপিএইচই-তে ‘বঙ্গবন্ধু কর্ণার’ স্থাপিত

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪

২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর (ডিপিএইচই)-এর আয়োজনে কক্সবাজার জেলায় স্থাপিত হয়েছে ‘বঙ্গবন্ধু কর্ণার’। দিবসটি ঘিরে দিনব্যাপী ছিলো নানা আয়োজন।

মুক্তিযুদ্ধে সকল শহীদদের প্রতি ও সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা এবং জাতীয় চার নেতার প্রতি গভীর শ্রদ্ধা ও তাদের আত্নত্যাগকে চিরস্বরনীয় করে রাখতে কক্সবাজার জেলার ডিপিএইচই-এর উদ্যোগে এই আয়োজন করা হয়।

বঙ্গবন্ধু কর্ণারটি উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ সাইমুম সরওয়ার কমল। এসময় তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক হিসেবে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার স্বপ্ন দেখতে হবে। তরুণ সমাজকে দেশ গড়ার লক্ষ্যে একযোগে কাজ করতে হবে। তাহলেই একটি সুখী ও সমৃদ্ধ দেশ আমরা উপহার দিতে পারবো।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিপিএইচই’র কক্সবাজার জেলার নির্বাহী প্রকৌশলী মো. মোস্তাফিজুর রহমান। এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু একটি চেতনার নাম। বঙ্গবন্ধু একটি দেশ প্রেমের নাম। জাতী-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে নিয়ে সুখী ও সমৃদ্ধ বাংলাদেশ গঠনের নাম। তাই ভবিষ্যৎ প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে একটি স্মার্ট বাংলাদেশ গঠেনের প্রত্যাশা ব্যক্ত করেন নির্বাহী প্রকৌশলী।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ডিপিএইচই’র কক্সবাজার জেলার সকল কর্মকর্তা-কর্মচারী এবং প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


আরো খবর: