শিরোনাম ::
মিয়ানমারের নৌবাহিনীর গুলিতে ২ বাংলাদেশি গুলিবিদ্ধ পেকুয়ায় আরো দুটি অবৈধ করাতকল সিলগালা চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

স্থানীয় জনগোষ্ঠীর মাঝে ত্রাণ দিলেন আরব আমিরাতের রাষ্ট্রদূত

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২

কক্সবাজার প্রতিনিধি:

উখিয়ার কুতুপালংয়ে স্থানীয় জনগোষ্ঠীর মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছে আমিরাত রেড ক্রিসেন্ট সংস্থা। নিজ হাতে ত্রাণ বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন বাংলাদেশে নিযুক্ত সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত আবদুল্লাহ আলী আল হামুদী।

গতকাল মঙ্গলবার বেলা ১২টার দিকে কুতুপালং উচ্চ বিদ্যালয়ে আমিরাত রেড ক্রিসেন্ট সংস্থার উদ্যোগে সংযুক্ত আরব আমিরাত সরকার এবং বাংলাদেশ সরকারের সমন্বয়ে এ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় ৩০০ থ্রি পিস, ২০০ পাঞ্জাবি এবং ৫০০ জন উপকারভোগীকে চাল, তেল ও অন্যান্য সামগ্রী বিতরণ করা হয়।সহায়তা পেয়ে সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন উপকারভোগীরা।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, পর্যায়ক্রমে স্থানীয় ২৪ শ জনগোষ্ঠীকে এ ত্রাণ সহায়তা দেওয়া হবে। এ সময় তিনি বাংলাদেশের বন্ধু রাষ্ট্র হিসেবে আরব আমিরাত সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং স্থানীয় জনগোষ্ঠীর পক্ষ থেকে ধন্যবাদ দেন।

ত্রাণসামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মো. তাজ উদ্দিন। এ সময় স্থানীয় ইউপি সদস্য হেলাল উদ্দিনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


আরো খবর: