সৌদি আরবে প্রাইভেট কার গাড়ির চাপায় মোহাম্মদ শাহাদাত (২৬) নামের কক্সবাজারের চকরিয়া উপজেলার বাসিন্দা এক যুবক নিহত হয়েছে। নিহত শাহাদাত উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের রংমহল এলাকার মোঃ শওকত আলীর ছেলে। এক সন্তানের জনক মোহাম্মদ শাহাদাত তিন ভাই ও দুই বোনের মধ্যে দ্বিতীয়।
সংসারের স্বচ্ছলতার আশায় তিন বছর আগে তাকে বিদেশ পাঠান দিনমজুর পিতা শওকত আলী। সেখানেও তার অবস্থা ভাল যাচ্ছিল না। রোববার বাংলাদেশ সময় দুপুর ১টা ও সৌদি সময় সকাল ১০ টার দিকে দেশটির আবহা শহরের হামিম মুছেত এলাকায় এ দুর্ঘটনটি ঘটে। নিহতের চাচাতো ভাই প্রবাসী মোহাম্মদুল করিম ও স্থানীয় মেম্বার জসিম উদ্দিন গতকাল এ খবরের সত্যতা নিশ্চিত করেন। এ ঘটনায় নিহতের গ্রামের বাড়িতে স্বজন এবং আশপাশ এলাকার প্রতিবেশিদের শোকের ছায়া নেমে এসেছে।
প্রবাসি মোহাম্মদুল করিম বলেন, গত রোববার শাহাদত কর্মস্থলে যেতে সৌদি আরবের হামিম মুছেত-এর সড়ক কিনারায় গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। এসময় একটি প্রাইভেট কার পেছন থেকে এসে তাকে সজোরে ধাক্কা দেয়। এতে ছিটকে গিয়ে মাথায় গুরুতর আহত হয় শাহাদাত। তাৎক্ষণিক সৌদি পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে উদ্ধার করে নিকটস্থ একটি হাসাপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।
নিহতের চাচা সাবেক মেম্বার মোঃ লিয়াকত আলী বলেন, পর্যাপ্ত ব্যয় বহুল ও প্রতিকূল পরিস্থিতির কারণে দুর্ঘটনায় নিহত শাহাদাতের লাশ দেশে আনা সম্ভব হচ্ছে না। তাই সৌদি সরকারি নিয়ম অনুযায়ী সেখানে দাফনের ব্যবস্থা করা হচ্ছে। তারজন্য এখানকার প্রশাসনিক দপ্তর থেকে প্রয়োজনীয় কাগজপত্র সংগ্রহ করা হচ্ছে বলেও তিনি জানান।##

এই জাতীয় আরো খবর::

সম্পাদক: সাঈদ মোহাম্মদ আনোয়ার

নির্বাহী সম্পাদক: ফারুক আহমদ
মোবাইল: ০১৮৫৭-৭৩৫৭৩৫
ইমেইল: coxsbazarpost24@gmail.com


কক্সবাজার অফিস: হোটেল তাজসেবা, ২য় তলা,সদর থানার পিছনের সড়ক, পৌরসভার রেষ্ট হাউজ সংলগ্ন, কক্সবাজার।
উখিয়া অফিস: ফরিদ ম্যানশন (১ম তলা), মসজিদ রোড়, কোটবাজার, উখিয়া।
রামু অফিস: এন আমিন প্লাজা (২য় তলা), ফুটবল চত্বর, রামু বাইপাস, রামু।