শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কক্সবাজারে সোয়া ১ লাখ ইয়াবাসহ মা-ছেলে আটক সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে জন্মদিন উদযাপন ‘স্কাস’ চেয়ারম্যানের ছেলে ইসফারের নারী কেলেঙ্কারির বিরুদ্ধে নিউজ করায় এবার মহেশখালীর ৬ সাংবাদিকের বিরুদ্ধে মামলা সাংবাদিক সংসদ কক্সবাজার’র আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ মোটরসাইকেল জব্দ টেকনাফে প্রধানমন্ত্রী’র উপহার পেল পৌরসভার ৩৪৮১ পরিবার পেকুয়ায় প্রধানমন্ত্রীর উপহার পেল ১৮০ পরিবার ৩ শতাধিক পরিবারের তীব্র পানি সংকট দূর করলেন টেকনাফের ইউপি সদস্য এনাম ১২নং ওয়ার্ডের দলীয় নেতাকর্মী ও কর্মহীন মানুষের মাঝে শাহেদ আলীর উপহার সামগ্রী বিতরণ অব্যাহত
সোমবার, ১০ মে ২০২১, ০৯:৪৯ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে জ্যাকলিনের যে ছবি

প্রতিবেদকের নাম::

প্রকাশ: March 14, 2021 11:26 pm | সম্পাদনা: March 14, 2021 11:31 pm

সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে জ্যাকলিনের যে ছবি

[ad_1]

বিনোদন ডেস্ক : সাদা কালো ঘরের আলো। এলোমেলো চুল এসে পড়েছে মুখের উপরে। নগ্ন পিঠে সোফায় উপুড় হয়ে শুয়ে আছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। হালকা আলো এসে পড়েছে তার শরীরে। জ্যাকলিনের এই মোহময়ী রুপ ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।



এমনকি জ্যাকলিনের এই ছবিতে বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলা মন্তব্য করেছেন, ‘দেবী’র আগমন হয়েছে ইনস্টাগ্রামে। জ্যাকলিন ফার্নান্ডেজ বলে কথা!


বলিউডের এই সুন্দরীর ছবি পোস্ট করার ২০ ঘণ্টার মধ্যে মন্তব্যের সংখ্যা প্রায় সাড়ে ২৫ হাজার ছুঁয়েছে। আর লাইক? ২৫ লাখ ছাড়িয়ে অনেক দূর!



ছবির নিচে কেউ মন্তব্য করেছেন ‘বলিউডের রানি’ , কেউ বা মন্তব্য করেছেন ‘দেবী’। কেউ কেউ আগুন ও হৃদয়ের ইমোজি দিয়ে ভালোবাসা প্রকাশ করেছেন। কেউ কেউ আবার করেছেন নেতিবাচক মন্তব্যও।



প্রসঙ্গত, সম্প্রতি একটি ফোটোশুট করেছিলেন বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী। তারই ছবি এটি।


সান নিউজ/এসএম

Copyright © Sunnews24x7

[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::