নিজস্ব প্রতিবেদকঃ
উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের সোনারপাড়ার ১০০০ অসহায় পরিবারের মাঝে চাউল বিতরন করেছেন উখিয়া-টেকনাফের সংসদ সদস্য অালহাজ্ব আবদুর রহমান বদি। তিনি বৃহস্পতিবার সকালে সোনারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মাননীয় প্রধানমন্ত্রীর অনুদান হিসেবে এই চাউল বিতরন করেন।
এসময় এমপি বদি বলেন, আওয়ামীলীগ জনগনের সরকার। জনগনের ভাগ্য উন্নয়ন, ক্ষুধা ও দারিদ্র বিমোচনে জননেত্রী শেখ হাসিনা কাজ করছে। এরই অংশ হিসেবে উখিয়ায় গরীব-দুঃখী মানুষের মাঝে নিয়মিতভাবে এই সহায়তা দেয়া হবে।
তিনি অারো বলেন, আমি জনগণের রাজনীতি করি। উখিয়া-টেকনাফের জনগণ তাদের পবিত্র অামানত হিসেবে তাদের ভোটাধিকার প্রদান করে আমাকে ২ বার সংসদে পাঠিয়েছেন। আমি জনগণের ভাগ্যোন্নয়নে কাজ করি বলে বিএনপি-জামায়াত মিলে আমার নামে নানা অপপ্রচার করছে। কিন্তু আমি এসব অপপ্রচারে ভীত নয়। কারন জনগণের জন্য কাজ করতে গেলে নানা সমালোচনা হবে। তাই এসবের পরোয়া না করে অামি কাজ করে যাব।
তিনি আগামী নির্বাচনে অাবারো নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী হিসেবে ক্ষমতায় অধিষ্ঠিত করতে সকলের সহযোগিতা কামনা করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন, জালিয়াপালং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছৈয়দ অালম, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ইব্রাহিম অাজাদ সহ অন্যান্যরা।

এই জাতীয় আরো খবর::

সম্পাদক: সাঈদ মোহাম্মদ আনোয়ার

নির্বাহী সম্পাদক: ফারুক আহমদ
মোবাইল: ০১৮৫৭-৭৩৫৭৩৫
ইমেইল: coxsbazarpost24@gmail.com


কক্সবাজার অফিস: হোটেল তাজসেবা, ২য় তলা,সদর থানার পিছনের সড়ক, পৌরসভার রেষ্ট হাউজ সংলগ্ন, কক্সবাজার।
উখিয়া অফিস: ফরিদ ম্যানশন (১ম তলা), মসজিদ রোড়, কোটবাজার, উখিয়া।
রামু অফিস: এন আমিন প্লাজা (২য় তলা), ফুটবল চত্বর, রামু বাইপাস, রামু।