বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

সোনাক্ষীর বিয়ে নিয়ে বিক্ষোভের মুখে যা বললেন শত্রুঘ্ন

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ২৮ জুন, ২০২৪
সোনাক্ষীর বিয়ে নিয়ে বিক্ষোভের মুখে যা বললেন শত্রুঘ্ন


মুম্বাই, ২৬ জুন – জীবনের নতুন ইনিংস শুরু করেছেন সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। দীর্ঘদিন প্রেমের সম্পর্কের পর অবশেষে গত ২৩ জুন বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। তবে বিয়ের খবর প্রকাশ্যে আসতেই অভিনেত্রীর ধর্ম পরিবর্তন নিয়ে তৈরি হয় বিতর্ক।

কারণ, সোনাক্ষী হিন্দু ধর্মের অনুসারী হলেও স্বামী মুসলিম। তবে হিন্দু বা মুসলিম কোনো রীতি মেনে নয়, আইনিভাবে বিয়ে করেছেন সোনাক্ষী-জাহির। এবার মেয়ের বিয়ে নিয়ে বিক্ষোভ করায় কড়া জবাব দিলেন অভিনেত্রীর বাবা বলিউড অভিনেতা ও সাংসদ শত্রুঘ্ন সিনহা।

সোনাক্ষী-জাহিরের বিয়ের পর থেকেই পাটনায় একটি গোষ্ঠী ‘লাভ জিহাদ’বলে বিক্ষোভ দেখাতে শুরু করে। বিষয়টি কোনোভাবেই মেনে নিতে পারেননি অভিনেত্রীর বাবা শত্রুঘ্ন। তিনি মনে করেন, তার মেয়ে যাকে ভালোবেসেছে, তাকে বিয়ে করে কোনো অন্যায় করেনি।

শত্রুঘ্ন বলেন, ‘আমার মেয়ে কোনো অন্যায় করেনি। যাকে ভালোবেসেছে, তাকেই বিয়ে করছে! একে লাভ জিহাদ বা অন্য কিছুর নাম দেওয়া অনুচিত! নিজেদের জীবন নিয়ে ব্যস্ত থাকুন। সোনাক্ষী-জাহির খুব ভালো আছে, ভালো থাকবে!’

সোনাক্ষীর বিয়ে নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন পাটনার শিব ভবানী সেনা। রীতিমতো বিক্ষোভ দেখানো হয়েছে পাটনা শহরে। তিনি অভিনেত্রীর বিয়েকে ‘লাভ জিহাদ’-বলে আখ্যায়িত করেছেন।

এদিকে সোনাক্ষীর বিয়ে নিয়ে নেটদুনিয়ার একাংশও ক্ষুব্ধ। নিজেদের বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনেত্রী পোস্ট করা মাত্রই তাতে কটাক্ষ, ব্যঙ্গ-বিদ্রুপের ঝড় বয়ে যায় নিন্দুকদের। তারপরই বিয়ের পোস্টের কমেন্টসবক্স বন্ধ করে দেন সোনাক্ষী-জাহির।

আইএ/ ২৬ জুন ২০২৪





আরো খবর: