শিরোনাম ::
নিউ ক্যালেডোনিয়ায় বিক্ষোভে নিহত ৪, জরুরি অবস্থা জারি জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

সেবায় বাধা দিলে তাকে হাসপাতালেই রাখব না

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৩


রংপুর, ১৬ ফেব্রুয়ারি – স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে কোনো সিন্ডিকেট থাকবে না। আমরা হাসপাতাল সম্পর্কে ইতোমধ্যে অনেক কিছু জেনেছি। কিছু অব্যবস্থাপনা দূর করতে এখানে পরিচালক, ডাক্তার, নার্স, কর্মকর্তাদের বদলি করা হয়েছে। যারা সেবা দিতে পারবে না কিংবা হাসপাতালের কার্যক্রমকে বাধাগ্রস্ত করবে তাদের হাসপাতালে রাখব না। সে যেই হোক ছাড় পাবে না। এখানে মানুষ যেন তাদের কাঙ্ক্ষিত সেবা পায় সেটি নিশ্চিত করা হবে।

বৃহস্পতিবার দুপুরে রংপুর নগরীতে একশ শয্যাবিশিষ্ট শিশু হাসপাতালের উদ্বোধন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, আমরাও চাই রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ভালো চলুক, এখানে মানুষ ভালো সেবা পাক। এ হাসপাতালে এক হাজারেরও বেশি শয্যা রয়েছে, অত্যাধুনিক যন্ত্রপাতি রয়েছে, এরপরও কেন মানুষ সেবা পাবে না তা খতিয়ে দেখতে আমি হাসপাতাল সরেজমিন পরিদর্শন এসেছি।

এ সময় উপস্থিত ছিলেন- স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম, রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. এবিএম আবু হানিফ, উপ-পরিচালক ডা. মো. হাবিবুর রহমান, জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন, সিভিল সার্জন ডা. শামীম আহমেদ, মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক ডা. দেলোয়ার হোসেন প্রমুখ।

এরপর মন্ত্রী রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল এবং নির্মাণাধীন ক্যান্সার, কিডনি ও বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি হাসপাতাল পরিদর্শন শেষে হাসপাতালের নার্স, চিকিৎসক ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন।

সূত্র: যুগান্তর
আইএ/ ১৬ ফেব্রুয়ারি ২০২৩





,


আরো খবর: