শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

সুষ্ঠু নির্বাচনের নমুনা দেখতে পাচ্ছি

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩


নারায়ণগঞ্জ, ০১ ডিসেম্বর – নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে নারায়ণগঞ্জ-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী গোলাম দস্তগীর গাজীকে শোকজ করায় তৃণমূল বিএনপির মহাসচিব তৈমুর আলম খন্দকার বলেছেন, আমি নির্বাচনের সুষ্ঠু পরিবেশ দেখতে পাচ্ছি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী বলেছেন এবার সুষ্ঠু নির্বাচন হবে। অস্ত্রসহ মিছিল করার দায়ে সরকারি দলের প্রার্থী ও মন্ত্রীকে নির্বাচন কমিশন শোকজ করায় সুষ্ঠু নির্বাচনের সেই নমুনা দেখতে পাচ্ছি।

শুক্রবার (১ ডিসেম্বর) দুপুরে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তৈমুর আলম খন্দকার বলেন, এই শোকজের কারণে অস্ত্রবাজি কিছুটা হলেও নিয়ন্ত্রণ হবে। তৈমুর আশা করছেন, সুষ্ঠু নির্বাচনের ব্যাপারে প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী প্রশাসনও সে অনুযায়ী কাজ করবে।

তৈমুর আলম বলেন, রূপগঞ্জবাসী আমাকে নারায়ণগঞ্জ থেকে টেনে রূপগঞ্জে নিয়েছে। রূপগঞ্জবাসী যদি মনে করে সরকারি দলের প্রার্থীর বিরুদ্ধে গেলে পুলিশ ধরে নিয়ে যাবে, এই ভয়ে যদি তারা কেন্দ্রে না যায়, তাহলে এখন রূপগঞ্জবাসীর বিবেকের প্রশ্ন!

তিনি বলেন, আল্লাহর ওপর বিশ্বাস ও ভরসা রেখে সবসময় চলি। যেখানে প্রতিবন্ধকতা হয়েছে সেখানে আল্লাহকে স্মরণ করে প্রতিরোধ করেছি। তবে জনসমর্থন বা অন্য কোনো দিক দিয়ে হেরে যাইনি। মাঝেমধ্যে টাকার কাছে হেরে যাই। তবে আমাকে নেতা বানিয়েছে নারায়ণগঞ্জ শহরের মানুষ। আমি যখন নির্বাচন করি নারায়ণগঞ্জের মানুষ দল, মত নির্বিশেষে সবাই আমার পাশে থাকেন।

তৃণমূল বিএনপির মহাসচিব বলেন, আমাকে এবার নির্বাচন করতে হচ্ছে রূপগঞ্জবাসীর স্বার্থে। তাদের জমিজমাগুলি রক্ষা করার স্বার্থে। এই যে পিএস, এপিএস বাহিনী যেভাবে জমি দখল করে রেখেছে সেখানে আওয়ামীলীগের নেতা-কর্মীরাও বিপদের মধ্যে আছেন।

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ০১ ডিসেম্বর ২০২৩


আরো খবর: