বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

সুশান্তের মরদেহ উদ্ধার হওয়া সেই ফ্ল্যাট কিনলেন আদাহ শর্মা

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ৩০ আগস্ট, ২০২৩
সুশান্তের মরদেহ উদ্ধার হওয়া সেই ফ্ল্যাট কিনলেন আদাহ শর্মা


মুম্বাই, ২৭ আগস্ট – ২০২০ সালের ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছিল সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ। শোনা যাচ্ছে, সুশান্তের সেই ফ্ল্যাট এবার কিনে নিয়েছেন বলিউড নায়িকা আদা শর্মা।

ভারতের সংবাদমাধ্যম সংবাদপ্রতিদিন এক খবরে জানিয়েছে, ২০১৯ সালে বান্দ্রার সমুদ্রের ধারের ফ্ল্যাটটি ভাড়া নিয়েছিলেন সুশান্ত। এর বিনিময়ে মাসিক ৪ দশমিক ৫ লাখ টাকা ভাড়া দিতেন তিনি। করোনাভাইরাসের সময় ওই ফ্ল্যাটেই সুশান্তের সঙ্গে থাকতেন রিয়া।

কিন্তু ২০২০ সালের ১৪ জুন সব কিছু পাল্টে যায়। উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ। সেই ঘটনার পর থেকে ফাঁকাই ছিল ফ্ল্যাটটি। কোনো ভাড়াটে পাওয়া যাচ্ছিল না।

রিয়েল এস্টেট ব্রোকার রফিক মার্চেন্টকে ভাড়াটে খোঁজার দায়িত্ব দিয়েছিলেন ফ্ল্যাটের প্রবাসী মালিক। এর আগে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে রফিক জানিয়েছিলেন, মাসিক পাঁচ লাখ টাকা ভাড়া চাওয়া হচ্ছে ফ্ল্যাটটির। কিন্তু কেউই নিতে রাজি নন।

এমন লোকেশনে ফ্ল্যাট এভাবে ফাঁকা পড়ে থাকে না। কিন্তু যখনই গ্রাহকরা শুনতেন এই ফ্ল্যাটে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে, তারা নিতে রাজি হতেন না, বলেন রফিক মার্চেন্ট।

তার বক্তব্য ছিল, ফ্ল্যাটের মালিক আর সিনেমার জগতের কোনো মানুষকে ভাড়া দিতে চান না। তিনি কর্পোরেট জগতের ভাড়াটে চাইছেন। কেউ কেউ রাজিও হচ্ছেন। তবে পরিবারের সদস্য ও আত্মীয়দের আপত্তিতে পিছিয়ে যাচ্ছেন।

কিন্তু এবার শোনা যাচ্ছে, ফ্ল্যাটটি নাকি কিনেই ফেলেছেন আদা। যদিও অভিনেত্রীর পক্ষ থেকে এ খবরের সত্যতা মেলেনি। তার বক্তব্য, এমন কিছু হলে নিশ্চয়ই জানাবেন।

এদিকে সুশান্তের মৃত্যু নিয়ে প্রথম থেকেই রহস্য ছিল। তার মৃত্যু যে স্বাভাবিক নয়, সে সময় এ নিয়ে নানা মহল থেকে প্রশ্ন উঠেছিল। প্রথমে অভিনেতা আত্মহত্যা করেছেন জানা গেলেও দিন এগোতেই সামনে আসতে থাকে একের পর নতুন তথ্য। সুশান্তের মৃত্যুর নেপথ্যে রয়েছেন বান্ধবী রিয়া, এমন অভিযোগও উঠেছিল।

এরপর মাদককাণ্ডে জড়িয়ে রিয়ার হাজতবাস হয়। পরে রিয়া জামিন পান। সম্প্রতি ফারহান আখতারের বিয়েতে দেখা যায় তাকে। তবে বলিউড এগিয়ে চললেও সুশান্তের মৃত্যুর আড়াই বছর পরও তার মৃত্যু রহস্যের সমাধান ঘটেনি। এই বিষয়টিই অনুরাগীদের ভাবিয়ে তুলছে বলে প্রতিবেদনে বলা হয়েছে।

আইএ/ ২৭ আগস্ট ২০২৩





আরো খবর: