শিরোনাম :
পেকুয়ায় গরুর খামার ও মুরগীর ফার্মে বিদ্যুৎ ষ্পৃষ্ঠে দুই যুবকের মৃত্যু মহেশখালীতে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উপবৃত্তির টাকা আত্মসাৎ, শিক্ষকসহ আটক-২ রামুতে পর্নোগ্রাফি ও ধর্ষণ মামলার আসামী পুলিশের হাতে আটক সিনহা হত্যায় জড়িত নয় ওসি প্রদীপ, দাবি আইনজীবীর চকরিয়ায় মহাসড়কে ইজিবাইক উল্টে গৃহবধুর মৃত্যু নাফ নদের চর হতে আরও এক শিশুর লাশ উদ্ধার উখিয়ায় ইয়াবাসহ রোহিঙ্গা নারী আটক উখিয়ায় ইয়াবা ও নগদ টাকাসহ চার মাদক কারবারি আটক: সিএনজি ও মোটরসাইকেল জব্দ চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের!
সোমবার, ১৪ জুন ২০২১, ১২:০৬ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে জন্মদিন উদযাপন ‘স্কাস’ চেয়ারম্যানের ছেলে ইসফারের

সংবাদ বিজ্ঞপ্তি::

প্রকাশ: মে ৭, ২০২১ ৫:১৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ৭, ২০২১ ৭:৫৮ পূর্বাহ্ণ

পথ শিশুদের সাথে ব্যতিক্রমী জন্মদিন পালন করছেন বেসরকারি উন্নয়ন সংস্থা (স্কাস) চেয়ারম্যান জেসমিন প্রেমা’র একমাত্র সন্তান ইসফার মারুফ জারিফ।

৭ মে শুক্রবার জন্মদিন উপলক্ষে কক্সবাজার সাগর পাড়স্থ কবিতা চত্বরে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

কক্সবাজার শহরের সুবিধাবঞ্চিত শিশুদের সংগঠন ‘নতুন জীবন’ এর উদ্যোগে ও স্কাসের সহযোগীতায় ব্যাতিক্রমধর্মী এই উদ্যোগ গ্রহণ করা হয়। ‘নতুন জীবনের’ শিশুরা কেক কেটে ইসফারের জন্মদিন উদযাপন করেন।

স্কাস চেয়ারম্যান জেসমিন প্রেমা সুবিধাবঞ্চিত শিশুদের অধিকার, সুরক্ষা ও শিশু শিক্ষা নিয়ে কাজ করে আসছে দীর্ঘ ৩০ বছর ধরে। তারই ধারাবাহিকতায় তার একমাত্র ছেলে ইসফার মারুফ জারিফের জন্মদিনে পবিত্র মাহে রমজান ও করোনা মহামারি পরিস্থিতিতে সুবিধাবঞ্চিত ৩০ জন শিশুকে ঈদ উপহার সামগ্রী প্রদান করেন।

ইসফার তার জন্মদিনে অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, আজ আমি খুবই আনন্দিত। কারণ এবারের জন্মদিনটি আমি সমাজের অবহেলিত শিশুদের নিয়ে উদযাপন করতে পেরেছি। পাশা পাশি তাদের হাতে ঈদের উপহার সামগ্রী দেওয়ার সুযোগ হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন স্কাস চেয়ারম্যান জেসমিন প্রেমা। তিনি তার একমাত্র সন্তানের জন্মদিনের অনুভূতি প্রকাশ করে বলেন, আমি বাংলাদেশের সুবিধাবঞ্চিত, শিশু ও নারীদের জন্য কাজ করি। মানুষের মৌলিক অধিকার, সুরক্ষা ও শিক্ষা বাস্তবায়নের জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসা আহব্বান জানান।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::