শিরোনাম ::
উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ, যুবক আটক পেকুয়ায় হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা বাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু চকরিয়ায় বাড়ি থেকে ঢেকে নিয়ে মেম্বার প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

সুখবর দিলেন শাহরুখ, আসছে ‘পাঠান ২’

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪
সুখবর দিলেন শাহরুখ, আসছে ‘পাঠান ২’


মুম্বাই, ২০ ফেব্রুয়ারি – পাঠান সিনেমায় দারুণ সাফল্যের পর এবার ‘পাঠান ২’ নিয়ে হাজির হতে যাচ্ছেন শাহরুখ খান ও আদিত্য চোপড়া। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া ও পিঙ্কভিলার এক প্রতিবেদনে উঠে এসেছে এই তথ্য।

যেখানে বলা হয়েছে, চলতি বছরের শেষেই শুরু হবে ‘পাঠান ২’ সিনেমার শুটিং। এরই মধ্যে ছবির সিক্যুয়েলের চিত্রনাট্য সম্পন্ন হয়েছে। যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিত স্পাই ইউনিভার্সের অষ্টম ছবি হবে এটি।

বলিউড সূত্রের খবর, ‘পাঠান ২’ সিনেমায় শাহরুখের সঙ্গে দীপিকা পাড়ুকোন তো থাকছেনই, পাশাপাশি আলিয়া ভাটকেও দেখা যেতে পারে বলে গুঞ্জন রয়েছে। এমনকি ‘টাইগার’-এর জোয়া অর্থাৎ ক্যাটরিনাকেও চিত্রনাট্যে জায়গা দেবেন নির্মাতা সিদ্ধার্থ আনন্দ।

খলনায়কের চরিত্রে এবার জন আব্রাহম নন, বরং আরও বড় চমক অপেক্ষা করছে দর্শকের জন্য। সব ঠিক থাকলে, আগামী ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকেই শুরু হবে ছবির শুটিং।

প্রসঙ্গত, ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পায় পাঠান। প্রায় ৪ বছর পর এই ছবি দিয়েই বলিউডে রাজকীয় প্রত্যাবর্তন করেন শাহরুখ। আয় করেন প্রায় ১০০০ কোটির বেশি। সেই সাফল্যের ধারাবাহিকতায় আসতে যাচ্ছে সিনেমার সিক্যুয়েল।

আইএ/ ২০ ফেব্রুয়ারি ২০২৪

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::সুখবর দিলেন শাহরুখ, আসছে ‘পাঠান ২’ first appeared on DesheBideshe.



আরো খবর: