শিরোনাম ::
নিউ ক্যালেডোনিয়ায় বিক্ষোভে নিহত ৪, জরুরি অবস্থা জারি জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

সীমান্তে মাইন বিস্ফোরণে ৫ বাংলাদেশি আহত

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ৫ মে, ২০২৪

নাইক্ষ্যংছড়ি সীমান্তে মাইন বিস্ফোরণে দুদিনে ৫ বাংলাদেশি নাগরিক আহত হয়েছেন। এরমধ্যে রোববার সকালে ৩ জন ও শনিবার রাতে ২ জন আহত হন। নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের জারুলিয়াছড়ি সীমান্ত এলাকার ৪৬ -৪৭ পিলারের মধ্যবর্তী এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের ৪ জন রামুর কচ্ছপিয়া ইউনিয়নের বাসিন্দা এবং অপরজন নাইক্ষ্যংছড়ি সদরের ৭ নং ওয়ার্ডের বাসিন্দা।

স্থানীয়রা জানায়, মিয়ানমার থেকে চোরাই পথে গরু নিয়ে আসার সময় সদর ইউনিয়নের জারুলিয়া ছড়ির সীমান্ত এলাকার ৪৬-৪৭ পিলারের মধ্যবর্তী এলাকায় শনিবার রাতে মাইন বিস্ফোরণে দুই নাগরিকসহ তাদের নিয়ে আসা গরু আহত হয়। এসময় আহত দুই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হলেও গরুটি সীমান্তে রয়ে যায়। পরে রোববার সকালে সীমান্তে আহত গরুটিকে নিয়ে আসার জন্য আরও ৩ জন সীমান্ত এলাকায় গেলে মাইন বিস্ফোরণে তারাও আহত হন। পরে তাদেরকেও উদ্ধার করে কক্সবাজার হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আফছার বলেন, শনিবার সন্ধ্যায় জামছড়ি সীমান্ত এলাকায় মাইন বিস্ফোরণে দুজন এবং রোববার সকালে একই এলাকায় আরও ৩ জনসহ মোট ৫ জন আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে কক্সবাজার হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো খবর: