শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

সিলেটে মনোনয়ন ফিরে পেলেন দুই প্রার্থী

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
সিলেটে মনোনয়ন ফিরে পেলেন দুই প্রার্থী


সিলেট, ২৫ ডিসেম্বর -দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাতিল হওয়া প্রার্থিতা ফিরে পেয়েছেন সিলেট-২ আসনের স্বতন্ত্র প্রার্থী মুহিবুর রহমান এবং সিলেট-৩ আসনের মো. ফখরুল ইসলাম। গতকাল হাইকোর্ট মুহিবুর রহমানের প্রার্থিতা বৈধ ঘোষণা করেন।

এর আগে ২১ ডিসেম্বর হাইকোর্টের এক আদেশে প্রার্থিতা ফিরে পান মো. ফখরুল ইসলাম। এরই মধ্যে মো. ফখরুল ইসলামকে ঈগল প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। তবে মুহিবুর রহমানকে প্রতীকের জন্য আরো কিছু সময় অপেক্ষা করতে হবে।

সিলেট-২ আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ প্রার্থী শফিকুর রহমান চৌধুরী, গণফোরামের প্রার্থী ও বর্তমান এমপি মোকাব্বির খান, জাতীয় পার্টির ইয়াহইয়া চৌধুরী, তৃণমূল বিএনপির মোহাম্মদ আব্দুর রব, বাংলাদেশ কংগ্রেসের মো. জহির, ন্যাশনাল পিপলস পার্টির মো. মনোয়ার হোসাইন ও মুহিবুর রহমান।

অন্যদিকে সিলেট-৩ আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রার্থী শেখ জাহেদুল রহমান মাসুম, ন্যাশনাল পিপলস পার্টির আনোয়ার হোসেন আফরোজ, ইসলামী ঐক্যজোটের প্রার্থী মো. মইনুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী ইহতেশামুল হক চৌধুরী ও মো. ফখরুল ইসলাম।

সূত্র: বণিক বার্তা
আইএ/ ২৫ ডিসেম্বর ২০২৩

 

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::সিলেটে মনোনয়ন ফিরে পেলেন দুই প্রার্থী first appeared on DesheBideshe.



আরো খবর: