শিরোনাম ::
স্বপ্নের পদ্মা সেতুতে যান চলাচল শুরু মহেশখালীতে স্কুলছাত্রীকে‘পিষে মেরে’ পালালো ডাম্পার ট্রাক টেকনাফে অস্ত্র-গুলিসহ দুই রোহিঙ্গা ডাকাত আটক কক্সবাজারে পুকুরে গোসল করতে নেমে কলেজছাত্রের মৃত্যু মাতারবাড়ী দ্বিতীয় বিদ্যুৎ প্রকল্পে অর্থায়ন বন্ধ করল জাপান বাঁশের টুকরির তলায় লুকানো ছিল ইয়াবা মানিকপুর পর্যটনস্পট নিভৃতে নিসর্গ পার্কে ৫০০ নারিকেল গাছ রোপণ, মাছের পোনা অবমুক্ত উখিয়া চাকবৈঠার আবু তাহের কোটি টাকার ইয়াবা নিয়ে র‍্যাবের হাতে আটক উখিয়ার মধুর ছড়া ক্যাম্পে দুর্বৃত্তের গু*লি*তে এক রোহিঙ্গা নিহত সিলেটের বন্যা দুর্গতদের জন্য ট্রফি নিলামে তোলার ঘোষণা উখিয়ার মেয়ে রিপার
রবিবার, ২৬ জুন ২০২২, ০১:৫৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

সিলেটের বন্যা দুর্গতদের জন্য ট্রফি নিলামে তোলার ঘোষণা উখিয়ার মেয়ে রিপার

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২২ জুন, ২০২২

সিলেটের বন্যা দুর্গতদের পাশে দাড়ানোর জন্য সাফ অনূর্ধ্ব -১৯ চ্যাম্পিয়নশীপে টুর্নামেন্টে সেরা গোলদাতা ও সেরা খেলোয়াড় পুরস্কার পাওয়া নিজের ট্রফি নিলামে তোলার ঘোষণা দিলেন বাংলাদেশ মহিলা অনূর্ধ্ব -১৯ ফুটবল টিমের খেলোয়াড় উখিয়ার মেয়ে শাহেদা আক্তার রিপা।

২২ জানুয়ারী বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে এক স্ট্যাটাসে তিনি এই ঘোষণা দেন।

ফেইসবুকে তিনি লিখেন….

আসসালামুআলাইকুম।
আমি #শাহেদা #আক্তার #রিপা,
বাংলাদেশ মহিলা অনূর্ধ্ব -১৯ ফুটবল টিমের একজন সদস্য। সিলেটে বন্যর্তদের পাশে দাড়াতে আমি ছোট্ট একটি উদ্যোগ নিয়েছি।

আমার ছোট্ট ক্যারিয়ার জীবনে আমার সবচেয়ে যেটা বড় পাওয়া সেটা হল, ২০২১ সালে শেষ হওয়া সাফ অনূর্ধ্ব -১৯ চ্যাম্পিয়নশীপে টুর্নামেন্টে আমরা চ্যাম্পিয়ন হয়েছিলাম। ঐ টুর্নামেন্ট এর আমি সেরা গোলদাতা (৫ গোল) ও সেরা খেলোয়াড় (৩ ম্যাচে) হয়েছিলাম।

উক্ত সেরা গোলদাতার ট্রফিটি আমি নিলামে তুলতে চাই। যার সম্পুর্ণ অর্থ ব্যায় হবে সিলেটের বন্যার্ত মানুষের পাশে। কোনো দয়াবান ব্যাক্তি যদি এই মহৎ কাজের অংশীদার হোন তাহলে আমরা কিছুটা হলেও বন্যার্ত মানুষের পাশে থাকত পারবো।

আমার এই ট্রফিটা আমার বাড়িতে সৌকেছে রাখা আছে, হয়তো সারাজীবন থাকবে। কিন্তু কোনো মানুষের কাজে আসবে না। এই মূহুর্তে সিলেটের সবচেয়ে বেশি যেটা দরকার সেটা হল সবার সহযোগিতা। আমি যদি সিলেটের পাশে একটু হলেও দাড়াতে পারি তাহলে তাহলে আপনাদের সবার প্রতি চির কৃতজ্ঞ থাকিব।

সাংবাদিক ভাইদের সহযোগিতা কামনা করছি🙏


আরো খবর: