শিরোনাম ::
চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের সীতাকুণ্ডের পাঁচ গরু চকরিয়ায় উদ্ধার, অস্ত্রসহ তিন চোর গ্রেপ্তার ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

সিনহা হত্যা : চট্টগ্রাম কারাগারে প্রদীপ ও লিয়াকত

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২২

মেজর সিনহা হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি প্রদীপ কুমার দাশ ও লিয়াকতকে কক্সবাজার থেকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে নেওয়া হয়েছে। আজ শনিবার দুপুর ১টা ২৫ মিনিটে তারা চট্টগ্রাম কারাগারে পৌঁছান বলে নিশ্চিত করেছেন কারাগারের জেলার দেওয়ান মোহাম্মদ তারিকুল ইসলাম।

তিনি জানান, প্রদীপ কুমার দাশ ও লিয়াকতকে কারাগারের ৩২নং সেলে রাখা হয়েছে।

কক্সবাজার জেল সুপার নেছারুল আলম জানিয়েছেন, শনিবার সকাল ৯টায় প্রিজন ভ্যানে বিশেষ নিরাপত্তায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত সাবেক ওসি প্রদীপ এবং এসআই লিয়াকতকে চট্টগ্রাম কারাগারে নেওয়া হয়েছে। এখানে তাদের রাখতে আমাদের আইনি কোনো সমস্যা ছিল না। তবে বিভিন্ন দিক বিবেচনা করে তাদের চট্টগাম কারাগারে পাঠানোর নির্দেশ পাই। আমরা তা পালন করেছি।

প্রসঙ্গত, সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যা মামলায় প্রদীপ ও লিয়াকতকে মৃত্যুদণ্ড দিয়েছেন কক্সবাজারের জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইল। একইসঙ্গে আরও ছয়জনকে যাবজ্জীবন কারাদণ্ড দেন আদালত।


আরো খবর: