বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

সিংহাম-৩’ এর সেটে দুর্ঘটনায় আহত অজয়

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩
সিংহাম-৩’ এর সেটে দুর্ঘটনায় আহত অজয়


মুম্বাই, ০৪ ডিসেম্বর – বলিউডের অন্যতম সফল ও জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজ়ি ‘সিংহম’। রোহিত শেট্টির এই ‘কপ ইউনিভার্স’ তথা পুলিশ ব্রহ্মাণ্ডের সূত্রপাত বলিউড অভিনেতা অজয় দেবগনের হাত ধরে। ২০১১ সালে মুক্তি পায় ‘সিংহম’ ফ্র্যাঞ্চাইজ়ির প্রথম ছবি, ‘সিংহম’। বক্স অফিসে ব্যবসায়িক সাফল্যের পর ২০১৪ সালে মুক্তি পায় ফ্র্যাঞ্চাইজ়ির দ্বিতীয় ছবি ‘সিংহম রিটার্নস’। ২০১৪ সালে ‘সিংহম রিটার্নস’-এর এক দশক পরে, ২০২৪ সালে মুক্তি পেতে চলেছে ‘সিংহম ৩’ তথা ‘সিংহম আগেন’।

শুটিং চলছিল মুম্বাইয়ের ভিলে পার্লেতে। একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করছিলেন অজয়। এই দৃশ্য করতে গিয়ে ঘটে বিপত্তি। গুরুতর চোট পান এ অভিনেতা।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার জানায়, একটি মারামারির দৃশ্যে অভিনয় করার সময় ভুল করে অজয়ের চোখে আঘাত লাগে। পরিচালক রোহিত শেট্টি যখন অন্য দৃশ্যের শুটিং করছিলেন, তখন অজয় বিশ্রাম নেন। তার পরপরই শুটিং শুরু করেন অভিনেতা, এই আঘাতের কারণে এ অভিনেতা এবং অন্যদের শিডিউলের কোনো প্রভাব পড়েনি। বিশ্রাম নিয়েই সেটে ফেরেন তিনি। ফের পুরোদমে শুরু হয় শুটিং।

গত মাসে ‘সিংঘম অ্যাগেইন’ এর অজয় দেবগনের ফার্স্ট লুক প্রকাশ পায়। পোস্টারে অজয়কে রাগী অবতারে দেখা যাচ্ছে, তিনি সিংহের মতো গর্জন করছেন। এ ছবিতে অজয়ের পাশাপাশি দেখা যাবে রণবীর সিং (সিম্বা), অক্ষয় কুমারকেউ (সূর্যবংশী)। এতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন কারিনা কাপুর খান, দীপিকা পাড়ুকোন, টাইগার শ্রফ প্রমুখ।

আইএ/ ০৪ ডিসেম্বর ২০২৩





আরো খবর: