শিরোনাম ::
উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ, যুবক আটক পেকুয়ায় হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা বাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু চকরিয়ায় বাড়ি থেকে ঢেকে নিয়ে মেম্বার প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

সালমান–শাবনূরের ‘স্বপ্নের ঠিকানা’র পরিচালক আর নেই

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪
সালমান–শাবনূরের ‘স্বপ্নের ঠিকানা’র পরিচালক আর নেই


ঢাকা, ০৪ জানুয়ারি – অমর নায়ক সালমান শাহর ‘স্বপ্নের ঠিকানা’ সিনেমার পরিচালক বীর মুক্তিযোদ্ধা এমএ খালেক মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ৩ জানুয়ারি দিনগত রাত ৩টায় তিনি রাজধানীর একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

চলচ্চিত্র পরিচালক এমএ খালেকে মৃত্যুর সংবাদ নিশ্চিত করেছেন নির্মাতা অপূর্ব রানা। তিনি আরও জানান, রাজধানীর মধুবাগ মসজিদে জোহরের জামাজের পর জানাজা শেষে মিরপুর কবরস্থানে তাকে সমাহিত করা হবে।

আইএ/ ০৪ জানুয়ারি ২০২৪

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::সালমান–শাবনূরের ‘স্বপ্নের ঠিকানা’র পরিচালক আর নেই first appeared on DesheBideshe.



আরো খবর: