বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

সালমান খানের হাতে লেখা চিঠিতে কী লেখা আছে?

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
সালমান খানের হাতে লেখা চিঠিতে কী লেখা আছে?


মুম্বাই, ০৬ মে – সালটা ১৯৯০। বলিউড ভাইজান সালমান খানের অভিনয় ক্যারিয়ারের কেবল শুরু। সেসময় নিজের হাতে একটি চিঠি লিখেছিলেন অভিনেতা। দীর্ঘ সেই চিঠিতে ছিল তার আন্তরিক অভিব্যক্তি। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে সেই চিঠি।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে উঠে এসেছে সেই চিঠির গল্প। যেখানে সালমান খান লিখেছেন, ‘যেদিন আমাকে ভালোবাসা বন্ধ করে দেবে…সেদিনই আমার শেষ।’

কিন্তু কার উদ্দেশ্যে এই ভালোবাসার কথা লিখেছিলেন তিনি? এটা কী সালমান খানের লেখা কোনো প্রেমপত্র? হ্যাঁ, প্রেমপত্র তো বটেই। তবে নির্দিষ্ট একজন কোনো প্রেমিকার উদ্দেশে নয়। সালামন এই চিঠি লিখেছিলেন তার দর্শকদের উদ্দেশে।

১৯৮৯ সালের ২৯ ডিসেম্বর মুক্তি পেয়েছিল সালমান খান অভিনীত চলচ্চিত্র ‌‘ম্যায়নে পেয়ার কিয়া’। সালমান-ভাগ্যশ্রী জুটির এই সিনেমা হয়েছিল সুপারহিট। দর্শকদের ভালোবাসা দেখে অভিভূত হয়েছিলেন সালমান। জানা যায়, এরপরই চিঠিটা লিখেছিলেন ভাইজান।

কৃতজ্ঞতা জানিয়ে সালমান খান সেই চিঠিতে লেখেন, আমি চাই আপনারা আমার সম্পর্কে একটা ছোট্ট বিষয় জানুন। প্রথমত, আমাকে গ্রহণ করার জন্য এবং আমার অনুরাগী হওয়ার জন্য আপনাদের ধন্যবাদ। আশা করি, আমার ছবির মাধ্যমে আমি আপনাদের প্রত্যাশা পূরণের জন্য যথাসাধ্য চেষ্টা করব।

ভাইজান আরও লেখেন, আমি ছবি করার বিষয়ে বেশ খুঁতখুঁতে। আমি আমার বিচার-বুদ্ধি থেকে ভালো চিত্রনাট্য বেছে নেওয়ার চেষ্টা করি। কারণ আমি জানি এখন আমি যাই করি না কেন তার সঙ্গে ‘ম্যায়নে পেয়ার কিয়া’র তুলনা করা হবে। তাই আপনারা যখনই আমার ছবির কোনো ঘোষণা শুনবেন, নিশ্চিত থাকুন সেটি একটা ভালো ছবি হতে চলেছে। আর আমি সেই ছবিতে আমার ১০০ শতাংশ দেব।

আবেগাপ্লুত বার্তা দিয়ে তিনি লেখেন, আমি আপনাদের ভালোবাসি। আশা করি আপনারাও আমাকে এভাবেই ভালোবাসতে থাকবেন। কারণ যেদিন আপনারা আমাকে ভালোবাসা বন্ধ করে দেবেন, যেদিন আমার ছবি আর দেখবেন না, সেদিনই আমার শেষ।

চিঠিতে নিজের ব্যক্তিগত জীবন নিয়েও কথা বলেন সালমান। তার কথায়, জীবন একটা খোলা বইয়ের মতো। অভিনেতা বলেন, ‘আমার ব্যক্তিগত জীবন নিয়ে তেমন কিছু বলার নেই, আপনারা সবই জানেন। লোকে বলে, আমি পেরেছি। আমি অবশ্য তা মনে করি না। আমি এখনও সেটা তৈরি করতে পারিনি, তবে আমি একটা জিনিস জানি, যে আপনারা আমাকে গ্রহণ করেছেন।’

চিঠির শেষে ভক্তদের উদ্দেশে এই তারকা লেখেন, ‘আপনাদের প্রিয় সালমান খান’।

‘ম্যায়নে পেয়ার কিয়া’ সিনেমায় সালমান খান ও ভাগ্যশ্রী বাদেও আরও অভিনয় করেছেন অলোক নাথ, রিমা লাগু, মোহনিশ বেহল, রাজীব ভার্মা, অজিত ভাচানি, লক্ষ্মীকান্ত বের্দে প্রমুখ।

আইএ/ ০৬ মে ২০২৪





আরো খবর: