বুধবার, ২৬ জুন ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

সালমান খানই আদর্শ পুরুষ, শাহরুখ-অক্ষয় ব্যবসায়ী!

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ৩ জুন, ২০২৪
সালমান খানই আদর্শ পুরুষ, শাহরুখ-অক্ষয় ব্যবসায়ী!


মুম্বাই, ৩০ মে – বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তার মা মধু চোপড়াও শোবিজাঙ্গনে পরিচিত মুখ। ক্যারিয়ারের শুরু থেকেই প্রিয়াঙ্কার পাশে সবসময় দেখা মিলতো মধুর। মেয়ের জীবনের বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণেও ভূমিকা দেখা যেত মায়ের।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মধু চোপড়া জানিয়েছেন বলিউডের কোন অভিনেতা সম্পর্কে তিনি কী ভাবেন। যেখানে সালমান খান থেকে শুরু করে শাহরুখ খান, অক্ষয় কুমার সকলকে নিয়েই নিজের মতামত জানিয়েছেন।

ফিল্মিজ্ঞানকে দেওয়া একটি সাক্ষাৎকারে মধু চোপড়া বলেন, তার দেখা বলিউডের সবচেয়ে সম্মানিত ব্যক্তি হচ্ছেন অমিতাভ বচ্চন। আর সালমান খান হলেন একজন ভদ্র ও আদর্শ পুরুষ।

এদিন দুই রণবীরকে নিয়েও মন্তব্য করেন মধু চোপড়া। রণবীর সিংকে মজার মানুষ বলে মত দেন তিনি। অন্যদিকে রণবীর কাপুরকে ‘ঈশ্বরপ্রেমী’ তকমা দেন। একইসঙ্গে রণবীরের স্ত্রী আলিয়া প্রসঙ্গে বলেন, তার মন ভালো করার মতো ব্যক্তিত্ব রয়েছে।

তবে প্রিয়াঙ্কার মায়ের মুখে শাহরুখ খান ও অক্ষয় কুমারকে নিয়ে বিস্ফোরক মন্তব্য শোনা যায়। অভিনেত্রীর মা দাবি করেন, অক্ষয় কুমার ও শাহরুখ দুজনেই ‘পাক্কা ব্যবসায়ী’। যদিও দুই তারকাকে নিয়ে এমন মন্তব্যের কোনো বিস্তারিত ব্যাখা দেননি তিনি।

এদিকে ২০১৮ সালে নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াঙ্কা চোপড়া। ২০২২ সালে তাদের মেয়ে মালতি মেরি চোপড়া জোনাসের জন্ম হয়। বর্তমানে এই দম্পতির বেশ সুখী পরিবার।

তবে প্রিয়াঙ্কা এবং নিকের বয়সের পার্থক্য ১০ বছরের। এতে তাদের কোনও অসুবিধা হয় না? এমন প্রশ্নে মা মধু চোপড়া জানালেন, বয়স কখনোই তাদের সম্পর্কে বাঁধা হয়নি। তারা একে অন্যকে শ্রদ্ধা করেন, ভালোবাসেন। যে কোনও কটাক্ষ, নেতিবাচক মন্তব্য থেকে দূরে থাকেন।

আইএ/ ৩০ মে ২০২৪





আরো খবর: