শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

সালমানের বাড়িতে গুলিবর্ষণের ঘটনায় আরো ১ জন গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ৮ মে, ২০২৪
সালমানের বাড়িতে গুলিবর্ষণের ঘটনায় আরো ১ জন গ্রেফতার


মুম্বাই, ০৭ মে – গত ১৪ এপ্রিল সালমান খানের বাড়ির সামনে গুলি চালায় দুষ্কৃতিকারীরা। এ ঘটনার ৪৮ ঘণ্টার মধ্যে সাফল্য পায় ভারতীয় পুলিশ। গ্রেফতার করে গুলি ছোড়া ওই দুজনকে। পরে এ ঘটনার সঙ্গে জড়িত আরো দুই জন ধরা পড়ে। এবার গ্রেফতারকৃতদের তালিকায় যোগ হলো আরো একজন। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

রাজস্থান থেকে ধরা পড়েছে সালমানের বাড়িতে গুলি ছোড়ার সঙ্গে জড়িত মহম্মদ চৌধরী। তিনি বন্দুকবাজদের অর্থের জোগান দিয়েছিলেন। রেকি করার দিনও ছিলেন তাদের সঙ্গে। মঙ্গলবার মুম্বাই নিয়ে আসা হয়েছে তাকে। শিগগিরই তোলা হবে আদালতে।

ঘটনার দুই দিনের মধ্যে ভিকি গুপ্ত (২৪) এবং সাগর পালকে (২১) গ্রেফতার করে ভারতীয় পুলিশ। তারা-ই গুলি ছুড়েছিলেন ভাইজানের গ্যালাক্সীতে। কালো কাপড়ে বাঁধা ছিল দুজনের মুখ। এদিন সকাল ৫ টায়, একটি মোটরসাইকেলে গ্যালাক্সির বাইরে কয়েক রাউন্ড গুলি ছুড়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যাযন তারা।

এর কয়েকদিন পর পুলিশ গ্রেফতার করে আরো দুজনকে। ওই দুই ধৃতের নাম সোনু সুভাষ চান্দের, বয়স ৩৭। অপরজন ৩২ বছর বয়সি অনুজ থাপান। জানা গেছে, দুজনেরই বিষ্ণোই গ্যাংয়ের সঙ্গে যোগাযোগ ছিল। আর তারাই হামলাকারীদের অস্ত্র সরবরাহ করেছিল। পুলিশ হেফাজতে থাকাকালীন রহস্যজনক মৃত্যু হয়েছে অনুজের। এবার পুলিশের জালে ধরা পড়ল আরো একজন।

আইএ/ ০৭ মে ২০২৪





আরো খবর: