শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

সালমানের খামার বাড়িতে প্রবেশের চেষ্টা, আটক ২

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ৯ জানুয়ারি, ২০২৪
সালমানের খামার বাড়িতে প্রবেশের চেষ্টা, আটক ২


মুম্বাই, ০৮ জানুয়ারি – বলিউড তারকা সালমান খানের খামার বাড়িতে প্রবেশের চেষ্টার অভিযোগে ২ জনকে গ্রেফতার করা হয়েছে। ভারতের মহারাষ্ট্রের নায়কের পানভেলের খামার বড়িতে এ ২ ব্যক্তি প্রবেশের চেষ্টা করে।

৪ জানুয়ারি এ ঘটনা ঘটে। খামার বাড়ির নিরাপত্তারক্ষীরা ২ ব্যক্তিকে পাঁচিল টপকে ভিতরে প্রবেশের সময় ধরে ফেলে। জানা গেছে, কমপাউন্ডে পা রাখার সঙ্গে সঙ্গে সঙ্গেই দুই ব্যক্তিকে ধরে ফেলেন নিরাপত্তারক্ষীরা। এ ২ ব্যক্তির নাম- মহেশ কুমার রামনিবাস ও বিনোদ কুমার রাধেশ্যাম।

তারা উত্তরপ্রদেশের বাসিন্দা। তারা দুজনেই নিজেদের ভাইজানের অনুরাগী বলে দাবি করেছেন। খামার বাড়ির ম্যানেজার পুলিশে খবর দিলে তাদের গ্রেফতার করা হয়।

ভারতীয় বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, ধৃত ২ ব্যক্তি নিজেদের নাম অজেশ কুমার ওমপ্রকাশ গিলা ও গুরুসেবক সিংহ তেজ সিংহ শিখ বলে জানায় পুলিশকে। একজন কাঠ মিস্ত্রির কাজ করেন, অন্যজন আসবাবের ব্যবসা করেন বলেও জানান।

পুলিশ ওই একই নামে জাতীয় পরিচয়পত্রের সফটকপি দেখেছেন তাদের ফোনে। ভারতীয় দণ্ডবিধির ৪২০ (চিটিং), ৪৪৮ (হাউজ ট্রেসপাস), ৪৬৫ (ফর্জারি), ৪৬৮ (ফর্জারি ফর দ্য পারপাস অফ চিটিং) ও ৪৭১ (ইউজিং ফর্জড ডকুমেন্ট অ্যাজ জেনুইন) ধারায় মামলা রুজু করেছে।

পানভেল তালুকা পুলিশ স্টেশনের ইনস্পেক্টর অনিল পাতিল সংবাদ সংস্থা এএনআইকে বলেছেন, নিউ পানভেলের ওয়াজে সালমান খানের ‘অর্পিতা ফার্ম হাউস’-এ প্রবেশের চেষ্টা করার জন্য ২ জনের বিরুদ্ধে পানভেল গ্রামীণ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আরও তদন্ত করা হচ্ছে বলেও জানা গেছে।

আইএ/ ০৮ জানুয়ারি ২০২৪





আরো খবর: