বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

সালমানকে জন্মদিনের শুভেচ্ছা জানাননি শাহরুখ!

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
সালমানকে জন্মদিনের শুভেচ্ছা জানাননি শাহরুখ!


মুম্বাই, ২৮ ডিসেম্বর – বলিউড ভাইজান সালমান খানের ৫৮ তম জন্মদিন ছিল ২৭ ডিসেম্বর। বিশেষ দিনের প্রথম প্রহর থেকেই অনুরাগীরা শুভেচ্ছা জানান প্রিয় তারকাকে। সহকর্মীরাও সামাজিক যোগাযোগ মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সিক্ত করছেন ভাইজানকে। তবে এ দলে নেই বলিউড বাদশা শাহরুখ খান।

সামাজিক যোগযোগ মাধ্যমে সালমানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে কোনো পোস্ট করেননি তিনি। বিষয়টি চোখ এড়ায়নি নেটিজেনদের। এই নিয়ে তারা মেতেছেন নানা আলোচনা আর সমালোচনায়। হ্যাশট্যাগের মাধ্যমে পোস্ট করে শাহরুখের কাছে কেউ কেউ জানতে চেয়েছে এর কারণ। আর শাহরুখ খানও দিয়েছেন সরাসরি উত্তর।

বুধবার (২৭ ডিসেম্বর) এক্স হ্যান্ডেলে অনুরাগীদের সঙ্গে প্রশ্নোত্তর পর্ব চালাচ্ছিলেন শাহরুখ খান। সেখানে এক অনুরাগী সরাসরি কিং খানের উদ্দেশে প্রশ্ন ছোঁড়েন- ‘শাহরুখ স্যার, আজ তো বড়ভাই সালমান খানের জন্মদিন’।

মন্তব্যের জবাবে বলিউড কিং বলেন, ‘আমি জানি। সালমানকে শুভেচ্ছাও জানিয়েছি। আমি সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানাই না, কারণ সালমানের সঙ্গে আমার সম্পর্কটা তো ব্যক্তিগত, তাই না।’

এর আগে গত বছর সালমান খানের পানভেলের ফার্মহাউজে মাঝরাতেই শুভেচ্ছা জানাতে গিয়েছিলেন শাহরুখ খান। সেখানে বেশ কিছুটা সময়ও কাটিয়েছিলেন তিনি। পার্টি থেকে বেরনোর সময়ে একে-অপরকে আলিঙ্গন করতেও দেখা যায়।

এদিকে প্রেক্ষাগৃহে চলছে শাহরুখের ছবি ‘ডানকি’। এর মাধ্যমে অনেকদিন পর পুরনো শাহরুখকে ফিরে পেয়েছেন অনুরাগীরা। ফলে প্রশংসার ঝাঁপি পড়েছে উপচে। তবে বক্স অফিসে আয়ের গতি বেশ ধীর। অনেকের ধারণা ছবিটি পুরস্কারপ্রাপ্তিতে সাহায্য করবে কিং খানকে।

আইএ/ ২৮ ডিসেম্বর ২০২৩





আরো খবর: