রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাককে পেটানোর হুমকি লতিফ সিদ্দিকীর

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ১১ জানুয়ারি, ২০২৪


টাঙ্গাইল, ১১ জানুয়ারি – আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী মো. আব্দুর রাজ্জাককে পেটানোর হুমকি দিয়েছেন টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সদ্য নির্বাচিত সংসদ সদস্য আবদুল লতিফ সিদ্দিকী। এ সংক্রান্ত একটি ভিডিও ইতোমধ্যে ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

মঙ্গলবার (৯ জানুয়ারি) লতিফ সিদ্দিকীর কয়েকজন অনুসারীকে আটক করে পুলিশ। তাদের ছাড়িয়ে নিতে কালিহাতী থানার সামনে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কে বসে পড়েন লতিফ সিদ্দিকী। এ সময় তার কয়েক শ’ অনুসারীও রাস্তার ওপর বসে পড়েন। এতে সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। কালিহাতী উপজেলা আওয়ামী লীগের কিছু নেতাকর্মী সড়ক অবরোধের প্রতিবাদে মিছিল নিয়ে লতিফ সিদ্দিকীর অবস্থানস্থলের দিকে রওনা হলে ক্ষুব্ধ হন তিনি।

এ সময় নেতাকর্মীদের সামনে বলেন, ‘রাজ্জাককে আমি পেটাব। ও কত বড় নেতা হইছে? …আমার টাকায় পড়াশোনা কইরা ওয়ান ইলেভেনের সংস্কারবাদী হইছে। আমি যাইয়া শেখ হাসিনারে বলছি যে, ও ভুল করছে, ঠিক আছে। বেইমানেরা….!’

এদিকে এ ঘটনায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা। কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও টাঙ্গাইল-৪ আসনের প্রার্থী মোজাহারুল ইসলাম তালুকদার বলেন, লতিফ সিদ্দিকীর মধ্যে ভদ্রতা, শিষ্টাচার বলে কিছু নেই। তিনি আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্যকে নিয়ে এমন কথা বলায় নেতাকর্মীরা ক্ষুব্ধ। জেলার নেতাদের বিষয়টি জানানো হয়েছে। তারা লতিফ সিদ্দিকীর ওই বক্তব্যের প্রতিবাদে কর্মসূচি দেবেন বলেও জানিয়েছেন তিনি।

সূত্র: আরটিভি নিউজ
আইএ/ ১১ জানুয়ারি ২০২৪


আরো খবর: