শিরোনাম :
পেকুয়ায় গরুর খামার ও মুরগীর ফার্মে বিদ্যুৎ ষ্পৃষ্ঠে দুই যুবকের মৃত্যু মহেশখালীতে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উপবৃত্তির টাকা আত্মসাৎ, শিক্ষকসহ আটক-২ রামুতে পর্নোগ্রাফি ও ধর্ষণ মামলার আসামী পুলিশের হাতে আটক সিনহা হত্যায় জড়িত নয় ওসি প্রদীপ, দাবি আইনজীবীর চকরিয়ায় মহাসড়কে ইজিবাইক উল্টে গৃহবধুর মৃত্যু নাফ নদের চর হতে আরও এক শিশুর লাশ উদ্ধার উখিয়ায় ইয়াবাসহ রোহিঙ্গা নারী আটক উখিয়ায় ইয়াবা ও নগদ টাকাসহ চার মাদক কারবারি আটক: সিএনজি ও মোটরসাইকেল জব্দ চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের!
রবিবার, ১৩ জুন ২০২১, ১০:৪৩ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

সাংবাদিক সংসদ কক্সবাজার’র আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন

সংবাদ বিজ্ঞপ্তি::

প্রকাশ: মে ৬, ২০২১ ১০:৩৬ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ৬, ২০২১ ১০:৩৬ পূর্বাহ্ণ

জেলার মাঠ পর্যায়ের কলম সৈনিকদের প্রাণের সংগঠন সাংবাদিক সংসদ কক্সবাজারের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (০৬ মে) হোটেল জামানের হলরুমে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ পরিবেশ আন্দোলন—বাপা কক্সবাজার জেলা শাখার সভাপতি প্রবীণ সাংবাদিক ফজলুল কাদের চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশের যখন ক্রান্তিলগ্ন আসে তখন সাংবাদিকরা সব ষড়যন্ত্র প্রতিহত করে দেশের উন্নয়নে কাজ করে থাকে। কেননা সাংবাদিক শুধু নিজেদের রুটিরুজির জন্য আন্দোলন করে না, দেশের বিপদেও তারা আন্দোলন করে থাকে। করোনা মহামারীতেও সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছে। তাই দেশ ও জাতির কল্যাণে সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকার বিকল্প নেই।
সাংবাদিক সংসদ কক্সবাজারের সভাপতি এম.এ আজিজ রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার ও আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক সকালের কক্সবাজারের সম্পাদক ফরহাদ ইকবাল, দৈনিক কক্সবাজারের জ্যেষ্ঠ প্রতিবেদক সৈয়দুল কাদের, আমার সংবাদের কক্সবাজার জেলা প্রতিনিধি শফিউল আলম ও বাংলাদেশ পরিবেশ আন্দোলন—বাপা কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক কলিম উল্লাহ।

বক্তব্য রাখেন সাংবাদিক সংসদ কক্সবাজারের সহ—সভাপতি দৈনিক ইনানীর যুগ্ম বার্তা সম্পাদক বলরাম দাশ অনুপম, সাংগঠনিক সম্পাদক দৈনিক আমাদের চট্টগ্রাম—দৈনিক আমার বাংলার কক্সবাজার প্রতিনিধি শহিদুল করিম শহিদ ও দৈনিক আজকের দেশবিদেশ—দৈনিক পূর্বদেশের ঈদগাঁও প্রতিনিধি সেলিম উদ্দিন। সভা সঞ্চালনা করেন দৈনিক আজকের কক্সবাজার বার্তার নিজস্ব প্রতিবেদক জাহাঙ্গীর আলম শামস।
এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক সংসদ কক্সবাজারের নির্বাহী কমিটির সদস্য এস,এম ছৈয়দ উল্লাহ আজাদ (দৈনিক রূপালী সৈকত), এম,এ সাত্তার (চট্টগ্রাম ট্রিবিউন), আবদুল মালেক সিকদার (দৈনিক আমাদের কক্সবাজার), জিকির উল্লাহ জিকু দৈনিক আজকের দেশবিদেশ ও কক্সবাজার ভয়েস), রফিকুল ইসলাম সোহেল (বীচ টিভি), আমিনুল কবির (কক্সবাজার আলো), ইয়াছির আরাফাত (কক্সবাজার বার্তা), আনছারুল করিম হান্নান দৈনিক গণমানুষের আওয়াজ), জাহাঙ্গী আলম (চ্যানেল ইনানী ও আমাদের কক্সবাজার), কফিল উদ্দিন (রামু টিভি ও দৈনিক খোলা কাগজ), অসীম দাশ (ডেইলি আওয়ার ও বিজনেস বাংলাদেশ), মো. সাইদুজ্জামান সাঈদ (কক্স টিভি ও দৈনিক রূপালী সৈকত), আনিসুল নাঈমুল দৈনিক ইনানী), মো. জহির উদ্দিন (আমার বাংলা) প্রমুখ।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::