শনিবার, ৩০ সেপ্টেম্বর ২০২৩, ০১:১১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

সাংবাদিক রফিক উদ্দিন বাবুলের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক প্রকাশ

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ৩০ অক্টোবর, ২০২২

দৈনিক ইত্তেফাকের উখিয়া (কক্সবাজার) সংবাদদাতা ও উখিয়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি রফিক উদ্দিন বাবুল (৬৯) মারা গেছেন (ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজেউন)। রোববার (৩০ অক্টোবর) সকাল ৮টা ৪৫ মিনিটের সময় উখিয়া স্টেশনের বাজারপাড়ার নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বাবুলের ছোট ভাই মোসলেম উদ্দিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। রোববার বাদ আসর তার জানাজা শেষে উখিয়া স্টেশন কবরস্থানে দাফন করা হবে।

রফিক উদ্দিন বাবুল উখিয়া স্টেশনের বাজারপাড়ার মরহুম জাকের হোসেন মুন্সীর ছেলে। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

তিনি ৪০ বছরেরও বেশি সময় ধরে সাংবাদিকতা পেশায় জড়িত। আর প্রায় দুই যুগের বেশি সময় ধরে দৈনিক ইত্তেফাকের সংবাদদাতা হিসেবে আমৃত্যু কাজ করে গেছেন। তিনি উখিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও সভাপতির দায়িত্ব পালন করেন। যুক্ত ছিলেন সামাজিক নানা সংগঠনের সঙ্গে। প্রতিবাদী ও উন্নয়ন সাংবাদিক হিসেবে রফিক উদ্দিন বাবুলের সুনাম ছিল এলাকায়।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন ইত্তেফাক সম্পাদক তাসমিমা হোসেন, প্রকাশক তারিন হোসেন, উখিয়া প্রেস ক্লাব সভাপতি এসএম আনোয়ার, সাধারণ সম্পাদক রতন ধর, কক্সবাজার রিপোর্টার্স ইউনিটির সভাপতি রাসেল চৌধুরী ও সাধারণ সম্পাদক ইত্তেফাকের জেলা প্রতিনিধি সায়ীদ আলমগীর সহ বিভিন্ন মহল গভীর শোক প্রকাশ করেছেন।


আরো খবর: