শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কক্সবাজারে সোয়া ১ লাখ ইয়াবাসহ মা-ছেলে আটক সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে জন্মদিন উদযাপন ‘স্কাস’ চেয়ারম্যানের ছেলে ইসফারের নারী কেলেঙ্কারির বিরুদ্ধে নিউজ করায় এবার মহেশখালীর ৬ সাংবাদিকের বিরুদ্ধে মামলা সাংবাদিক সংসদ কক্সবাজার’র আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ মোটরসাইকেল জব্দ টেকনাফে প্রধানমন্ত্রী’র উপহার পেল পৌরসভার ৩৪৮১ পরিবার পেকুয়ায় প্রধানমন্ত্রীর উপহার পেল ১৮০ পরিবার ৩ শতাধিক পরিবারের তীব্র পানি সংকট দূর করলেন টেকনাফের ইউপি সদস্য এনাম ১২নং ওয়ার্ডের দলীয় নেতাকর্মী ও কর্মহীন মানুষের মাঝে শাহেদ আলীর উপহার সামগ্রী বিতরণ অব্যাহত
সোমবার, ১০ মে ২০২১, ১১:১৫ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

সদর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের উপর হামলার চেষ্টা; জনতার ধাওয়া

নিজস্ব প্রতিবেদক::

প্রকাশ: January 17, 2021 10:00 am | সম্পাদনা: January 17, 2021 10:01 am

কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহামুদুল করিম মাদুর উপর হামলার চেষ্টা চালানোর অভিযোগ ওঠেছে।

কক্সবাজার বিমান বন্দরে সদরের জালালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরুল রাশেদের নেতৃত্বে একদল দুর্বৃত্ত এই চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ করেন সদর আওয়ামী লীগের সম্পাদক মাহামুদুল করিম মাদু।
এসময় উৎসুক জনতা হামলার নেতৃত্বধানকারি রাশেদকে ধাওয়া করে বলেও জানা গেছে।

রোববার (১৭ জানুয়ারী) বিকাল ৪টায় কক্সবাজার বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জের সামনে ওই হামলার ঘটনাটি ঘটে বলে জানা যায়।

ঘটনার বিবরণে জানা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র বিশেষ সহকারী ও কেন্দ্রীয় আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে কক্সবাজার জেলা ও সদর উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা বিমানবন্দরে অভ্যর্থনা জানাতে যায়।

এসময় নেতাকর্মীদের একটি বহরে জালালাবাদ ইউপির চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদসহ বেশ কিছু অশৃংখল যুবক ছিল। উক্ত যুবকরা অহেতুক নানা আপত্তিকর ভাষা ব্যবহার করে পরিবেশ নষ্ট করছিল।

একপর্যায়ে বিষয়টি কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহামুদুল করিম মাদুর নজরে পড়লে তা থামানোর চেষ্টা চালায়। পরে তার উপর চড়াও হয়ে হামলার চেষ্টা করা হলে উৎসুক জনতা রাশেদসহ উক্ত যুবকদের ধাওয়া করে।

কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহামুদুল করিম মাদু জানান, হামলার চেষ্টার ইন্দনদাতা সদর উপজেলার জালালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরুল রাশেদ। কারন তার নেতৃত্বে এই অশৃংখল যুবকরা বিমান বন্দরে প্রবেশ করেছিল।

তিনি আরো জানান, রাশেদের নেতৃত্বে অজ্ঞাতনামা একদল অশৃংখল যুবক ও সন্ত্রাসী অতর্কিত অবস্থায় এই হামলার চেষ্টা চালায়। ওই সময় উপস্থিত লোকজন এগিয়ে না আসলে বড় ধরণের দুর্ঘটনার আশংকা ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, কিছু বুঝে উঠা আগেই রাশেদের সাথে থাকা যুবকরা হামলার চেষ্টা চালায়। পাশাপাশি হটাৎ লাঠি, রড় ও হকিস্টিক বের করে দুর্বৃত্তরা।

এদিকে কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহামুদুল করিম মাদুর উপর হামলার চেষ্টার ঘটনা মুহুর্তেই সর্বত্র ছড়িয়ে পড়ে। সাথে সাথে ঈদগাঁহসহ শহরের বিভিন্ন এলাকার জনতা বিক্ষোভ মিছিল রেব করে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::