বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

সতীর্থদের ৩৫টি ‘গোল্ডেন আইফোন’ উপহার দিলেন মেসি

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩


কাতার বিশ্বকাপ জেতায় কোচিং স্টাফ ও দলের ফুটবলারদের একটি করে স্বর্ণের প্রলেপ দেওয়া আইফোন উপহার দিয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। সেজন্য ৩৫টি গোল্ডেন আইফোন ১৪-এর অর্ডার করেছিলেন তিনি।

সংবাদ মাধ্যম দি সান জানিয়েছে, প্রতিটি ফোনে ২৪ ক্যারেটের স্বর্ণের প্রলেপে আছে। ৩৫টি ফোনের দাম পড়েছে ১ লাখ ৭৫ হাজার পাউন্ড। বাংলাদেশের হিসাবে ফোনগুলোর দাম দুই কোটি ১৯ লাখ টাকার মতো।

তিনি যে ফোনটি যাকে উপহার দিয়েছেন তাতে ওই ফুটবলার বা স্টাফের নাম লেখা আছে। খেলোয়াড়দের ক্ষেত্রে আছে জার্সি নাম্বার। এছাড়া আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের লোগো দেওয়া আছে। বেন লায়ন্সের সঙ্গে পরামর্শ করে মেসি ফোনের ওই ডিজাইন ঠিক করেছেন।

সূত্রের বরাতে দি সান বলেছে, মেসি তার সতীর্থ এবং কোচিং স্টাফদের স্মরণীয় কিছু উপহার দিতে চেয়েছিলেন। আইডিজাইন গোল্ডের সিইও জানিয়েছেন, মেসিকে স্বর্ণের ঘড়ি উপহার দেওয়ার পরামর্শ দেওয়া হয়েছিল। তবে সেটা তার পছন্দ হয়নি। পরে স্বর্ণের আইফোন দেওয়ার প্রস্তাবটি তার মনে ধরে।

আর্জেন্টিনা টাইব্রেকারে ৪-২ ব্যবধানে ফ্রান্সকে হারিয়ে তৃতীয় বিশ্বকাপ জিতেছে। নির্ধারিত সময়ে ম্যাচ ২-২ গোলের সমতার পর অতিরিক্ত সময়ে গড়ায়। সেখানে ৩-৩ গোলের সমতায় শেষ হয় ম্যাচ। বিশ্বকাপে আর্জেন্টিনার দলে ছিলেন ২৬জন ফুটবলার। দলটির সঙ্গে ছিলেন নয়জন স্টাফ।

সূত্র: সমকাল
এম ইউ/০২ মার্চ ২০২৩


আরো খবর: