শিরোনাম ::
নিউ ক্যালেডোনিয়ায় বিক্ষোভে নিহত ৪, জরুরি অবস্থা জারি জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

সকালে রাজধানীতে মুষলধারে বৃষ্টি

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ১১ মে, ২০২৪


নিজস্ব প্রতিবেদক: রাজধানীতে তীব্র তাপপ্রবাহের পর স্বস্তির বার্তা নিয়ে ভোর থেকেই শুরু হলো বৃষ্টি। এই বৃষ্টি রাজধানীবাসীর মধ্যে স্বস্তি নিয়ে এলেও কর্মজীবীদের জন্য ভোগান্তি সৃষ্টি হয়।


শনিবার (১১ মে) ভোর থেকে দেখা দেয় ঘন মেঘ। সকাল সাড়ে ৭টার দিকে শুরু হয় এই বৃষ্টি। বৃষ্টি হওয়ার পরে রাজধানীসহ বেশ কিছু জেলার তাপমাত্রা নেমে আসে ২৪-২৬ ডিগ্রিতে।


আরও পড়ুন: মানুষকে সচ্ছল করতে কাজ করছি


এই বৃষ্টি চলেছে প্রায় ঘন্টা খানেকের মতো। যার ফলে কিছু জায়গায় দেখা দেয় জলাবদ্ধতা। এতে সাধারণ মানুষের কিছুটা ভোগান্তি হয়। রাজধানীর মিরপুর, মোহাম্মদপুর, কারওয়ান বাজার, কমলাপুর, উত্তরা, আগারগাঁও, গুলশান, বনানী, নিকেতন, নাখালপাড়াসহ আরও বেশ কিছু এলাকায় বৃষ্টির খবর পাওয়া গেছে।



আবহাওয়া অফিস জানায়, ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং রাজশাহী, রংপুর ও চট্টগ্রাম বিভাগের কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টিও হতে পারে।


আরও পড়ুন: আফগানিস্তানে বন্যায় নিহত ৬০


এ সময় বাতাসে জলীয়বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব বিরাজমান থাকবে। এই বৃষ্টি আরও ৩-৪ দিন পর্যন্ত চলমান থাকবে বলেও জানিয়েছে আবহাওয়া দফতর।


সান নিউজ/এমএইচ


আরো খবর: