সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

শিল্পী সমিতির পক্ষ থেকে এফডিসিতে কোরবানি দেবেন ডিপজল

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ১২ জুন, ২০২৪
শিল্পী সমিতির পক্ষ থেকে এফডিসিতে কোরবানি দেবেন ডিপজল


ঢাকা, ১০ জুন – শিল্পী সমিতির পক্ষ থেকে এবার এফডিসিতে কোরবানি করবেন ঢালিউডের অভিনেতা এবং প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। মাঝখানে বেশ কিছুদিনি এফডিসিতে কোরবানি দেওয়া প্রচলন বন্ধ থাকলেও এবার তার মাধ্যমে আবারো তা শুরু হচ্ছে।

এ প্রসঙ্গে ডিপজল বলেন, আসছে ঈদে শিল্পী সমিতির পক্ষ থেকে সহকর্মীদের জন্য কোরবানি দেয়া হবে। এখানে কোনো ভেদাভেদ নেই। সচ্ছল-অসচ্ছল বলে কিছু নেই। কারণ, এটা সমিতির পক্ষ থেকে দেয়া হচ্ছে। আমি মনে করি, সংগঠন হিসেবে এটা সমিতির একটি কার্যক্রম। এ কার্যক্রমে সবাই অংশগ্রহণ করতে পারেন।

তিনি আরো বলেন, যদি সমিতির আরো কেউ কুরবানি দিতে চান, তারাও এ কার্যক্রমে যোগ দিতে পারেন। এতে সমিতির সব সদস্যদের মধ্যে ঐক্য সৃষ্টি হবে। আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে চাই। আমি আমার পক্ষ থেকে দায়িত্ব পালনের অংশ হিসেবে কোরবানি দেওয়ার উদ্যোগ নিয়েছি।

অন্যদিকে দুই বছর পর ফের বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) কুরবানি দেয়ার জন্য সিদ্ধান্ত নিয়েছেন পরীমনি। তবে এবার কোরবানির সঙ্গে একটি শর্ত জুড়ে দিয়েছেন। বিএফডিসিতে আনন্দময় পরিবেশের নিশ্চয়তা পেলে তবেই সেখানে কোরবানি দেবেন বলে জানিয়েছেন এ নায়িকা।

এ অভিনেত্রীর মন্তব্য দৃষ্টিগোচর হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদ্য নির্বাচিত সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজলের। এ ব্যাপারে তিনি জানান, পরীমনিকে বিএফডিসিতে কোরবানি দেয়ার জন্য সব ধরনের সহযোগিতা করা হবে। আনন্দময় পরিবেশ থাকবে বিএফডিসিতে।

আইএ/ ১০ জুন ২০২৪





আরো খবর: