শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

শাহরুখ ভাগ্যবান যে আমাকে চুম্বন করতে পেরেছিল

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ২৬ মে, ২০২৪
শাহরুখ ভাগ্যবান যে আমাকে চুম্বন করতে পেরেছিল


মুম্বাই, ২৪ মে – কিং খানকে কখনও কোন ছবিতে সেভাবে চুম্বন বা ঘনিষ্ঠ হওয়ার দৃশ্যে অভিনয় করতে দেখা যায়নি। তবে ‘জব তক হ্যায় জান’ ছবিতে নিজের সেই নজির ভেঙেছিলেন।

ভক্তদের অবাক করে ক্যাটরিনা কাইফের সঙ্গে পর্দায় প্রথম বার চুম্বনের দৃশ্যে অভিনয় করেছিলেন শাহরুখ। এরপর ফের ক্যাটরিনার সঙ্গেই ‘জিরো’ ছবিতে চুম্বনের দৃশ্যে অভিনয় করেছিলেন তিনি।

এক সাক্ষাৎকারে ক্যাটরিনাকে প্রশ্ন করা হয়েছিল শাহরুখকে পর্দায় চুম্বন করতে পেরে কি নিজেকে ভাগ্যবতী মনে হচ্ছে? উত্তরে ক্যাটরিনা বলেন, ‘কে বলল আমি ভাগ্যবতী? বরং ও (শাহরুখ) ভাগ্যবান যে আমাকে চুম্বন করতে পেরেছিল।’

যে অভিনেতা কোনও অভিনেত্রীর সঙ্গেই চুম্বনের দৃশ্যে অভিনয় করেননি, তাকে শুধু ক্যাটরিনার সঙ্গেই দু’টি ছবিতে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখে ভক্তরা বেশ অবাক হয়েছিলেন।

জানা যায়, ছবির নির্মাতাদের অনুরোধেই কিং খান ক্যাটরিনার সঙ্গে চুম্বনের দৃশ্যে রাজি হয়েছিলেন। শাহরুখ নিজেই জানিয়েছিলেন, পর্দায় দু’টি কাজ ঘোড়ায় চড়া ও চুম্বনের দৃশ্য পছন্দ করেন না তিনি।

উল্লেখ্য, ক্যাটরিনাকে শেষ দেখা গিয়েছে শ্রীরাম রাঘবন পরিচালিত ছবি ‘মেরি ক্রিসমাস’-এ। আগামী দিনে তার হাতে রয়েছে ফারহান খান পরিচালিত ছবি ‘জি লে জারা’।

এই ছবিতে ক্যাটরিনা ছাড়াও রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া ও আলিয়া ভট্ট। অন্যদিকে, শাহরুখকে শেষ দেখা গিয়েছে ‘ডাঙ্কি’ ছবিতে। এই মুহূর্তে তিনি সুজয় ঘোষ পরিচালিত ‘কিং’ ছবি নিয়ে ব্যস্ত।

আইএ/ ২৪ মে ২০২৪





আরো খবর: