বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১২:০২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

শাহরুখের মান্নাতের সামনে বিক্ষোভ, অতিরিক্ত পুলিশ মোতায়েন

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
শাহরুখের মান্নাতের সামনে বিক্ষোভ, অতিরিক্ত পুলিশ মোতায়েন


মুম্বাই, ২৭ আগস্ট – ভারতের মুম্বাইয়ের দর্শনীয় স্থানের মধ্যে একটি ব্যান্ডস্ট্যান্ড এলাকায় অবস্থিত শাহরুখ খানের বাড়ি। নাম ‘মান্নাত’। এই বাড়ির সামনে হঠাৎই যেন অঘটন ঘটে গেল। মান্নাতের সমানে বিরাট সংখ্যায় মোতায়ন করা হয়েছে পুলিশ। কারণ বিক্ষোভ দেখাতে জড়ো হয়েছে এক সংগঠনের সদস্যরা।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়, অনটাচ ইউথ ফাউন্ডেশনের সদস্যরা প্ল্যাকার্ড হাতে জড়ো হন মান্নাতের বাইরে। তারা প্রতিবাদ জানাচ্ছেন অনলাইন গেমিং অ্যাপের বিরুদ্ধে।

অনটাচ ইউথ ফাউন্ডেশন একটি বিবৃতি দিয়ে জানায়, খ্যাতনামা সব অভিনেতা-অভিনেত্রীরা অনলাইন গেমিং অ্যাপের হয়ে প্রচার করছেন যা যুব সমাজকে বিভ্রান্ত করছে ও সমাজকে ভুল পথে চালিত করছে।

সেই কারণেই এই সংস্থা অভিনেতার বাড়ির বাইরে বিক্ষোভ প্রদর্শন করছে। বলে রাখা ভাল, এই মুহূর্তে শাহরুখ এ২৩ গেমিং অ্যাপের মুখ। বিভিন্ন জায়গায় এই গেমের হয়ে প্রচার করতেও দেখা গিয়েছে অভিনেতাকে। সেই কারণেই এই বিক্ষোভ প্রদর্শন। যদিও ঘটনাস্থলে পুলিশ এসে বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করে দিয়েছে।

এদিকে, মোটে দেড় সপ্তাহ বাকি শাহরুখের ‘জওয়ান’ ছবির মুক্তির। টুইটারেই জনসংযোগ রাখছেন নিজের অনুরাগীদের সঙ্গে। ‘পাঠান’-এর পর অভিনেতার এই ছবিকে ঘিরে প্রত্যাশার পারদ চড়ছে অনুরাগীদের মধ্যে।

আইএ/ ২৭ আগস্ট ২০২৩





আরো খবর: