বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

শাহরুখের নতুন ছবির দৃশ্য ফাঁস, সোশ্যাল মিডিয়ায় হইচই

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ১১ মার্চ, ২০২৩
শাহরুখের নতুন ছবির দৃশ্য ফাঁস, সোশ্যাল মিডিয়ায় হইচই


মুম্বাই, ১১ মার্চ – সারাবিশ্বে ‘পাঠান’ ঝড়ে সাফল্যের চূড়ায় বলিউড বাদশাহ শাহরুখ খান। ওই ছবির পর বর্তমানে ব্যস্ত রয়েছেন ‘জওয়ান’র শুটিং নিয়ে। ছবিটি নির্মাণ করছেন দক্ষিণী নির্মাতা অ্যাটলি। কয়েকদিন আগেই প্রকাশিত হয়েছে ছবিটির পোস্টার। এবার ফাঁস হল ছবিটির শুটিং ফ্লোরের একটি দৃশ্য।

দীর্ঘ সময় রোমান্টিক নায়ক হিসেবে পর্দা মাতিয়েছেন শাহরুখ। তবে ‘পাঠান’ ছবিতে অ্যাকশন হিরো হয়ে বোমা ফাটিয়েছেন তিনি। সেই একই ধারাবাহিকতায় ‘জওয়ান’ ছবিতেও অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে তাকে।

‘পাঠান’-এর পর শাহরুখের পরবর্তী ছবি ‘জওয়ান’ নিয়ে ব্যাপক উন্মাদনায় ছিল সিনেমাপ্রেমীরা। এর মধ্যেই নতুন ছবির ওই দৃশ্য প্রকাশের পর থেকেই রীতিমতো হইচই পড়ে গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

 

ওই ভিডিওতে দেখা যায়, শাহরুখের চোখে মুখে রয়েছে ক্ষতের দাগ, সেই সঙ্গে ছেঁড়া জিন্‌স আর ঠোঁটের কোণে জ্বলন্ত সিগারেট। অভিনেতার ওই ছোট ক্লিপ দেখে উত্তেজিত তার ভক্ত-অনুরাগীরা।

তবে ভিডিওটি দেখে তারা একটাই মন্তব্য করেছেন, ফের রেকর্ড গড়বে ছবিটি। কিন্তু কপিরাইট অ্যাক্টের বিধি ভঙ্গের কারণে সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে দেওয়া হয় ভিডিওটি।

প্রসঙ্গত, ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণী তারকা অভিনেত্রী নয়নতারা। এ ছাড়া অন্যান্য চরিত্রে আরও রয়েছেন বিজয় সেতুপতি, সানিয়া মলহোত্রা, ঋদ্ধি ডোগরা। এ বছরের ২ জুন মুক্তি পাবে ‘জওয়ান’।

আইএ/ ১১ মার্চ ২০২৩

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::শাহরুখের নতুন ছবির দৃশ্য ফাঁস, সোশ্যাল মিডিয়ায় হইচই first appeared on DesheBideshe.



আরো খবর: