শিরোনাম ::
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

শাকিব খানের সিনেমা কখনও হলে গিয়ে দেখিনি

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৪
শাকিব খানের সিনেমা কখনও হলে গিয়ে দেখিনি


ঢাকা, ০৪ ফেব্রুয়ারি – দর্শকপ্রিয় অভিনেত্রী রুনা খান। ক্যারিয়ারে এখন পর্যন্ত অসংখ্য নাটকে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন তিনি। দিন যতই যাচ্ছে বয়স যেনো কমছে। ৪১ বছর বয়সে এসেও রূপের দ্যুতি ছড়াচ্ছেন এই অভিনেত্রী। মাঝে মধ্যেই ভক্তদের তাক লাগিয়ে দেন রুনা। কখনও অভিনয়ে, কখনও বা ফেসবুকে ছবি দিয়ে। এবার ফের ভক্তদের চমকে দিলেন রুনা।

সম্প্রতি মুক্তি পেয়েছে রুনা অভিনীত ওয়েব ফিল্ম ‘অসময়’। বর্তমানে এই সিনেমায় অভিনয়ের জন্য আলোচনায় রয়েছেন এই অভিনেত্রী। ওয়েব ফিল্মটির নির্মাতা কাজল আরেফিন অমির প্রশংসা করে তিনি বলেন, ‘অসময়’ করে গিয়ে আমি বিভিন্ন লোকেশনে শুটিং করেছি। শুটিং সেটে গিয়ে মনে হতো আমি রানী এলিজাবেথ। শুটিংয়ে বেশ কয়েকটি টিম ছিলো যারা আসলে এত আতিথিয়তা করেছে যাতে একবারের জন্য মনে হয়নি আমি শুটিং করছি। আর অমির যদি কখনো কোন কাজে আমকে নিয়ে ভাবে তাহলে আমি তৎক্ষণাৎ ডেট দিয়ে দিবো।

নাটক-ওটিটিতে ব্যস্ত থাকলেও তেমন ভাবে বড় পর্দায় দেখা যায় না রুনা খানকে। বাংলাদেশের নাম্বার ওয়ান খ্যাত নায়ক শাকিব খানকে নিয়ে জানতে চাইলে এই অভিনেত্রী বলেন, আসলে আমার শাকিব খানের কোন সিনেমা আমি দেখি নাই এখনও। শাকিব খান সম্পর্কে যতটুকু জানি পত্রিকা পড়ে জানি। হলে গিয়ে আমরা কেনো ছবি দেখি? একটা ছবির ট্রেইলার দেখে আগ্রহ জন্ম হয়। কিন্তু এখন পর্যন্ত শাকিব খানের কোন ছবির ট্রেইলার দেখে হলে গিয়ে দেখার আগ্রহ হয়নি আমার।

শাকিব খানের ভক্তদের উদ্দেশ্যে রুনা খান বলেন, আসলে শাকিব খানের যারা ভক্ত আছেন তারা কোন ভাবেই ভাববেন না যে আমি শাকিব খানকে ছোট করতে এইসব কথা বলেছি। আমি শুধু বলতে চাইসি আমি তার দর্শক নই। কিন্তু আমাদের দেশের ১৮ কোটি মানুষের মাঝে ১৫ কোটি মানুষ তার দর্শক। বানিজ্যিক ঘরনার সিনেমায় গেল দশ বছরে সবচেয়ে বেশি সাফল্য শকিব খান এনে দিয়েছে। সেই জায়গা থেকে তার প্রতি আমার সম্মান, ভালোবাসা সব সময় আছে।

প্রসঙ্গত, টেলিভিশন নাটকে অভিনয়ের মধ্য দিয়ে কর্মজীবন শুরু করেন রুনা খান। ‘হালদা’ চলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও বাচসাস পুরস্কার অর্জন করেন তিনি।

আইএ/ ০৪ ফেব্রুয়ারি ২০২৪





আরো খবর: